২৪ মার্চ ভারত সহ গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে Realme 8 ও Realme 8 Pro, প্রি-অর্ডার শুরু আজ থেকে

Published on:

অবশেষে যাবতীয় জল্পনার অবসান ঘটিয়ে রিয়েলমি অফিসিয়াল ভাবে Realme 8 সিরিজের লঞ্চ ডেট ঘোষণা করলো। আগামী ২৪ মার্চ Realme 8 ও Realme 8 Pro নামের ফোন দুটি ভারতে লঞ্চ হচ্ছে। তবে শুধুমাত্র ভারতে নয়, একই দিনে যুক্তরাজ্য, ফ্রান্স, জার্মানি, ও স্পেনে হ্যান্ডসেটদুটির ওপর থেকে পর্দা উঠবে। রিয়েলমি ৮ সিরিজ লঞ্চের জন্য আয়োজিত ভার্চুয়াল লঞ্চ ইভেন্টটি ভারতীয় সময় সন্ধ্যা ৭.৩০ ঘটিকায় শুরু হবে। জানিয়ে রাখি, ফ্লিপকার্টে ইতিমধ্যেই Realme 8 সিরিজের প্রি-অর্ডার শুরু হয়ে গিয়েছে। আগামী ২২ মার্চ পর্যন্ত ইচ্ছুক ক্রেতারা ফোনগুলি প্রিঅর্ডার করতে পারবেন। Flipkart এর টিজার পেজ অনুযায়ী, পূর্ববর্তী মডেলের তুলনায় রিয়েলমি ৮ প্রো হালকা (১৭৬ গ্রাম) এবং সুপার স্লিম (৮.১ মিমি) হবে৷ এছাড়া ফোনগুলির মাধ্যমে কম আলোতেও অসাধারণ ছবি উঠবে।

Realme 8 Pro

তবে কেবল ফ্লিপকার্ট নয়, রিয়েলমি নিজেও তাদের আসন্ন সিরিজের মূল ফিচারগুলি লঞ্চের আগেই নিশ্চিত করেছে। জানা গেছে এই সিরিজের রিয়েলমি ৮ এবং রিয়েলমি ৮ প্রো, অ্যামোলেড ডিসপ্লে ও ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সঙ্গে আসবে। রিয়েলমি ৮ ফোনে থাকবে ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপ। আবার প্রো ভ্যারিয়েন্টে ১০৮+৮+২+২ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপ দেখা যাবে। রিয়েলমি ৮ সিরিজ সর্ম্পকে এখনও পর্যন্ত কী কী তথ্য পাওয়া গিয়েছে দেখে নেওয়া যাক।

Realme 8 সিরিজের স্পেসিফিকেশন, ফিচার

Realme 8 ফোনটি ৬.৪ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা, এবং ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টেড ৫,০০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে আসবে। আবার এর প্রিমিয়াম মডেল অর্থাৎ Realme 8 Pro ফোনে হাই রিফ্রেশ রেটের অ্যামোলেড প্যানেল, স্ন্যাপড্রাগন ৭২০জি/৭৩২জি প্রসেসর, অ্যান্ড্রয়েড ১১ ওএস, ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। Realme 8 Pro 4G ও 5G দুটি ভ্যারিয়েন্টে লঞ্চ হওয়ার সম্ভাবনা আছে।

Realme 8 Series Pre Order begin India

পূর্ববর্তী রিপোর্ট অনুযায়ী, রিয়েলমি ৮ সিরিজের বেস মডেল, রিয়েলমি ৮ স্মার্টফোনটি ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ও ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ হবে। আবার এর প্রো ভার্সনটি ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ও ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনে আসবে। রিয়েলমি ৮ সাইবার সিলভার ও সাইবার ব্ল্যাক কালারে ও রিয়েলমি ৮ প্রো ইনফিনিট ব্ল্যাক, ইনফিনিট ব্লু, ও ইলিউমিনিটি ইয়েলো কালার অপশনে পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥