Realme 9 5G, Realme 9 5G SE আজ ভারতে লঞ্চ হচ্ছে, কি ফিচার থাকবে, দামই বা কত হবে জেনে নিন

Avatar

Published on:

Realme 9 5G সিরিজ আজ লঞ্চ হচ্ছে। এই সিরিজের অধীনে দুটি ফোন আসতে পারে – Realme 9 5G ও Realme 9 5G SE। ফোনগুলি লঞ্চের জন্য একটি ভার্চুয়াল ইভেন্টের আয়োজন করা হয়েছে। এই ইভেন্টে Realme TechLife Watch S100, TechLife Buds N100 এর উপর থেকেও পর্দা সরানো হবে। কোম্পানির তরফে নিশ্চিত করা হয়েছে যে, Realme 9 5G সিরিজে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি ও মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর থাকবে।

Realme 9 5G ও Realme 9 5G SE আজ কখন ভারতে লঞ্চ হচ্ছে

আগেই বলেছি রিয়েলমি ৯ ৫জি ও রিয়েলমি ৯ ৫জি এসই এদেশে আনার জন্য একটি লঞ্চ ইভেন্টের আয়োজন করা হয়েছে। এই ইভেন্ট দুপুর ১২:৩০ থেকে শুরু হবে। রিয়েলমি ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইট ও ইউটিউব চ্যানেল থেকে ইভেন্টটি দেখা যাবে। এছাড়া নীচে‌ এম্বেড করা লিঙ্ক থেকেও ইভেন্টটি সরাসরি দেখতে পারবেন।

Realme 9 5G ও Realme 9 5G SE ভারতে সম্ভাব্য দাম

রিয়েলমি ৯ ৫জি ও রিয়েলমি ৯ ৫জি এসই ফোনগুলি হাই বাজেট থেকে মিড রেঞ্জে আসবে। সেক্ষেত্রে এই সিরিজের দাম শুরু হতে পারে ১৬,০০০ টাকা থেকে।

Realme 9 5G ও Realme 9 5G SE ফোনের প্রত্যাশিত স্পেসিফিকেশন

গিকবেঞ্চ থেকে গতকাল জানা গেছে Realme 9 5G ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর, ৬ জিবি র‌্যাম ও অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম সহ আসবে। আবার কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর ব্যবহার করা হতে পারে Realme 9 5G SE ফোনে। দুটি ফোনেই ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। যার প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল সেন্সর। এছাড়া দেওয়া হতে পারে ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। ফোন দুটির থিকনেস হবে ৮.৪মিমি এবং এগুলি ৬ লেয়ার গ্রেইন প্রসেস সহ আসবে।

এদিকে Realme 9 5G ফোনটি চারটি কালারে আসবে – স্টারগেজ হোয়াইট, সুপারসনিক ব্লু, সুপারসনিক ব্ল্যাক এবং মিটিওর ব্ল্যাক। আবার এতে দেখা যাবে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫ ইঞ্চির ফুল এইচডি+ পাঞ্চ-হোল ডিসপ্লে। ডিভাইসটি ৪ জিবি, ৬ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ হতে পারে।

Realme 9 5G ফোনের সামনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে এবং নিরাপত্তার জন্য থাকবে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এছাড়া ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে, যার সাথে থাকবে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

সঙ্গে থাকুন ➥