Realme 9 Pro+ কেমন দেখতে হবে, লঞ্চের আগে ফাঁস হল রেন্ডার

Published on:

খুব শীঘ্রই বাজারে আসতে চলেছে Realme 9 সিরিজ। এই সিরিজের অধীনে Realme 9, Realme 9i, Realme 9 Pro এবং Realme 9 Pro+ ফোন চারটি লঞ্চ হতে পারে। এরমধ্যে Realme 9 Pro+ মডেলটি ইতিমধ্যেই বেশ কয়েকটি সার্টিফিকেশন সাইট থেকে অনুমোদন লাভ করেছে। সামনে এসেছে এর বিশেষ বিশেষ ফিচার। এখন, কিছু স্কিম্যাটিকসের উপর ভিত্তি করে Realme 9 Pro+ একটি কনসেপ্ট রেন্ডারও প্রকাশ্যে এল। এই রেন্ডারটি থেকে এই ফোনের ফ্রন্ট ও ব্যাক প্যানেলের ডিজাইন সম্পর্কে স্পষ্ট ধারণা পাওয়া গেছে।

Realme 9 Pro+ স্মার্টফোনের রেন্ডার প্রকাশ্যে এল

রিয়েলমির এই আসন্ন সিরিজের প্লাস মডেলের রেন্ডারটি সামনে এনেছেন যশ পুরোহিত, আর সেটিই টুইটারে শেয়ার করেছেন জনপ্রিয় টিপস্টার অভিষেক যাদব। এই রেন্ডার অনুযায়ী, রিয়েলমি ৯ প্রো প্লাস ফোনটির সামনে থাকতে পারে বড় পাঞ্চ হোল ডিসপ্লে ও চারধারে সরু বেজেল। পাঞ্চ হোল কাটআউটের মধ্যে একটি সেলফি ক্যামেরা ও ফোনের উপরিভাগে একটি ইয়ারপিসও দেখা যাবে।

আবার রেন্ডার দেখে অনুমান করা যায়, রিয়েলমি ৯ প্রো প্লাস ফোনের ব্যাক প্যানেলে iPhone 13 -এর মত ট্রিপল ক্যামেরা মডিউল থাকতে পারে, তবে এই ফোনের ক্যামেরা মডিউলটি আইফোনের তুলনায় বেশি বক্সি ডিজাইনের। এছাড়া, ক্যামেরা লেন্সগুলির পাশে এলইডি ফ্ল্যাশও দেখতে পাওয়া যেতে পারে। রিয়েলমি ৯ প্রো প্লাস ফোনের ডান দিকে থাকতে পারে পাওয়ার কী ও ভলিউম বাটন।

তবে, যেহেতু এটি একটি কনসেপ্ট রেন্ডার, তাই তথ্যগুলি কতটা সত্যি তা সময়ই বলবে। যাইহোক, ফোনটি যদি এই ডিজাইনের সাথে আসে তাহলে বলা যায়, এটি কিছুটা পূর্বসূরি Realme 8 সিরিজের মতোই হবে।

প্রসঙ্গত, সম্প্রতি জানা গেছে Realme 9 Pro এবং 9 Pro+ এই বছরের ফেব্রুয়ারিতে আত্মপ্রকাশ করতে পারে। এই ফোনগুলি প্রথমে গ্লোবাল মার্কেটে ও পরে অন্যান্য দেশের বাজারে পা রাখবে। এছাড়াও জানা গেছে, Realme 9 Pro এবং Realme 9 Pro+ স্মার্টফোনে যথাক্রমে- মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ চিপসেট ব্যবহার করা হবে।

সঙ্গে থাকুন ➥