Realme Book ল্যাপটপ আসছে ব্লু কালারের সাথে, থাকবে ১৫০ ডিগ্রী টিল্ট সাপোর্ট

Published on:

স্মার্টফোনের বাজার মাত করার পর এবার ল্যাপটপ নিয়ে হাজির হচ্ছে রিয়েলমি (Realme)। জল্পনা বলছে এ মাসেই সংস্থাটির প্রথম ল্যাপটপ রিয়েলমি বুক (Realme Book) আত্মপ্রকাশ করবে। সে কারণেই হয়তো ধারাবাহিকভাবে ল্যাপটপটির ডিজাইন ও ফিচার টিজ করে চলেছে রিয়েলমি। কিন্তু রিয়েলমি বুক কবে নাগাদ লঞ্চ হতে পারে, তা নিয়ে সংস্থাটির পক্ষ থেকে এখনও কোনও মন্তব্য আসেনি। তবে ইউটিউবে Ask Madhav-এর ২৮তম এপিসোডে সে সব বিষয়ে তথ্য প্রকাশ করা হবে বলে আশা করা হচ্ছে।

রিয়েলমি কমিউনিটি থেকে ফ্যানদের প্রশ্ন বেছে নিয়ে সেগুলির উত্তর দেন রিয়েলমি ইন্ডিয়া ও ইউরোপের সিইও মাধব শেঠ। ফলে অনেকেই ইউটিউবে আস্ক মাধবের ভিডিও দেখার জন্য মুখিয়ে থাকেন। খুব শীঘ্রই ইউটিউবে আস্ক মাধবের পরবর্তী এপিসোড আসতে চলেছে। তবে তার আগে আজ ইনস্টাগ্রাম স্টোরিতে Realme Book ল্যাপটপের ফিচার টিজ করছেন মাধব শেঠ।

Realme Book ল্যাপটপ আসছে ব্লু কালার ভ্যারিয়েন্টে

ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি আপলোড করেছেন তিনি। যেখানে তার বাম হাতে নীল রঙের রিয়েলমি বুক ল্যাপটপটি রয়েছে। পাশে হোস্ট দাঁড়িয়ে। তার হাতেও রিয়েলমির ল্যাপটপ। তবে এটি ১৫০ ডিগ্রী কোণে ওপেন করে রাখা। এতএব, ব্লু কালার ভ্যারিয়েন্ট এবং ১৫০ ডিগ্রী টিল্ট সাপোর্ট – এই দু’টি ফিচার টিজ করা হয়েছে। উল্লেখ্য, সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, রিয়েলমি বুকের ব্লু এডিশনকে রিয়েল ব্লু নামে মার্কেটিং করা হবে।

Realme Book ল্যাপটপের স্পেসিফিকেশন

রিপোর্ট বলছে রিয়েলমি বুক ল্যাপটপে ১৪ ইঞ্চি স্ক্রিন থাকছে যা ৩.২ এসপেক্ট রেশিও অফার করবে। ১১তম প্রজন্মের কোর আই৫ বা আই৩ প্রসেসর সহযোগে আসবে এই ল্যাপটপ। রিয়েলমি বুকে উইন্ডোজ ১০ প্রি-ইন্সটলড থাকলেও উইন্ডোজ ১১ আপডেট পাবে।

ল্যাপটপটির ব্যাটারির পাওয়ার সম্পর্কে কিছু জানা যায়নি। তবে ৩সি সার্টিফিকেশন সাইট অনুসারে, এতে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এছাড়া স্মার্টফোনের মতো ল্যাপটপের পাওয়ার বাটন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর হিসেবে কাজ করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥