HomeTech Newsভারতে ২ মিনিটে বিক্রি হল দেড় লক্ষ Realme C11, পরবর্তী সেল ২৯...

ভারতে ২ মিনিটে বিক্রি হল দেড় লক্ষ Realme C11, পরবর্তী সেল ২৯ জুলাই

গতকাল ভারতে ছিল Realme C11 এর প্রথম সেল। এই সেল অনুষ্ঠিত হয়েছিল Flipkart ও Realme.com ওয়েবসাইটে। প্রথম সেলেই কামাল করলো রিয়েলমি সি১১। কোম্পানির দাবি অনুযায়ী, কেবল ২ মিনিটের মধ্যে ১.৫ লক্ষ ইউনিট Realme C11 বিক্রি হয়েছে। কোম্পানি এই একটি টুইট করে এই দাবি করেছে। এই ফোনটির পরবর্তী সেল অনুষ্ঠিত হবে ২৯ জুলাই দুপুর ১২ টা থেকে।

এই বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ডুয়েল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। ভারতে Realme C11 ফোনটির দাম শুরু হয়েছে ৭,৪৯৯ টাকা থেকে। এই দাম ফোনটির ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের।

Realme C11 স্পেসিফিকেশন :

রিয়েলমি সি ১১ ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। মিনি ড্রপ নচ ডিজাইনের এই ডিসপ্লের রেজুলেশন ৭২০x১৬০০ পিক্সেল, আসপেক্ট রেশিও ২০:৯ এবং স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৭ শতাংশ। ফোনটি মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসরের সাথে এসেছে। Redmi 9C ফোনেও এই একই প্রসেসর দেওয়া হয়েছে। আবার রিয়েলমির এই ফোনে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানো যাবে।

অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক রিয়েলমি ইউআই অপারেটিং সিস্টেমে ফোনটি চলবে। এর পিছনে দুটি ক্যামেরা আছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল। আবার ফোনটির সামনে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ওই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাবেন, যেখানে রিভার্স চার্জিং সাপোর্ট করে। চার্জিংয়ের জন্য এতে মাইক্রো ইউএসবি পোর্ট রয়েছে। কোম্পানি দাবি করেছে ফুল চার্জে এই একটানা ৩১.৯ ঘণ্টা ভয়েস কল করা যাবে।

RELATED ARTICLES

Most Popular