২৮ জুলাই লঞ্চ হবে Realme C15, থাকবে ৬,০০০ mAh ব্যাটারির সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং

Avatar

Published on:

কয়েকদিন আগেই ভারতে লঞ্চ হয়েছে Realme C11। ফের কোম্পানি আরও একটি স্মার্টফোন কে লঞ্চ করার জন্য তোড়জোড় শুরু করলো। Realme C15 নামে আসা এই ফোনের লঞ্চ ডেট কোম্পানি আজ জানিয়েছে। এই ফোনটিকে সর্বপ্রথম ইন্দোনেশিয়ায় লঞ্চ করা হবে। রিয়েলমি সি ১৫ ফোনের মুখ্য আকর্ষণ হবে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

রিয়েলমি ইন্দোনেশিয়ার ওয়েবসাইট অনুযায়ী, ২৮ জুলাই ভারতীয় সময় ১১:৩০ মিনিটে Realme C15 কে লঞ্চ করা হবে। এই ফোনে থাকবে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যদিও এর প্রাইমারি ক্যামেরা সম্পর্কে কিছু জানা যায়নি। ক্যামেরা সেটআপ এর আকৃতি হবে বর্গাকার।

রিয়েলমি সি ১৫ ফোনের পিছনে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনটি নীল ও সাদা রঙে আসতে পারে। আবার এতে মিডিয়াটেক প্রসেসর থাকবে বলে মনে করা হচ্ছে। ফোনটির নিচের দিকে হালকা বেজেল থাকবে। স্পেসিফিকেশন দেখে পরিষ্কার এই ফোনটি বাজেট রেঞ্জে আসবে। যদিও ভারতে Realme C15 কে কবে লঞ্চ করা হবে তা এখনও জানা যায়নি।

সম্প্রতি কোম্পানি ভারতে Realme C11 লঞ্চ করেছে। এর ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৭,৪৯৯ টাকা। এই ফোনটি Flipkart ও Realme.Com থেকে কেনা যাবে। এর সেল শুরু হবে ২২ জুলাই থেকে। রিয়েলমি সি ১১ ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ডুয়েল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে।

সঙ্গে থাকুন ➥