আজ ৮ টায় ফের কেনা যাবে Realme C15, দাম ১০ হাজার টাকা থেকে শুরু

Published on:

আজ ভারতে দ্বিতীয়বার সেলের জন্য উপলব্ধ হচ্ছে Realme C15। ই-কমার্স সাইট Flipkart ও Realme.Com থেকে রাত ৮ টায় এই সেল শুরু হবে। গত ২৭ তারিখ এই ফোনের প্রথম সেল ছিল। কিছুদিন আগেই রিয়েলমি সি১৫ ও রিয়েলমি সি১২ ভারতে লঞ্চ হয়েছিল। এই ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে, এতে পাবেন ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৬,০০০ এমএএইচ ব্যাটারি, বড় ডিসপ্লে, কোয়াড রিয়ার ক্যামেরা। এই ফোনটি আজ নো কস্ট ইএমআই এ কেনা যাবে, যেটি শুরু হবে ১,২২৩ টাকা থেকে।

Realme C15 দাম ও অফার:

রিয়েলমি সি১৫ এর ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৯,৯৯৯ টাকা। আবার ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১০,৯৯৯ টাকা। লঞ্চ অফার হিসাবে ফ্লিপকার্টে, Flipkart Axis Bank ও Axis Bank Buzz ক্রেডিট কার্ডধারীরা ৫ শতাংশ ডিসকাউন্ট পাবে। ৩০ টাকা ক্যাশব্যাক মিলবে UPI ট্রাঞ্জাকশনে। আবার ৭৫ টাকা ছাড় পাওয়া যাবে RuPay ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে। 

Realme C15 স্পেসিফিকেশন:

রিয়েলমি সি১৫ ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের পিক্সেল রেজুলেশন ৭২০x১৬০০ এবং স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৭ শতাংশ। আবার এর আসপেক্ট রেশিও ২০:৯। এর ডিসপ্লের ডিজাইন মিনি ড্রোপ নচ, যার মধ্যে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। এই ডিসপ্লের সুরক্ষার জন্য আছে কর্নিং গরিলা গ্লাস প্রটেকশন। এই ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৬,০০০ এমএএইচ ব্যাটারি পাবেন। চার্জিংয়ের জন্য আছে মাইক্রো ইউএসবি পোর্ট। সিকিউরিটির জন্য এই ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

রিয়েলমি সি১৫ ফোনটি অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসরের সাথে এসেছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। ফোনটির পিছনে দেওয়া হয়েছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। এই ক্যামেরার অ্যাপারচার এফ/২.২। এছাড়াও আছে ১১৯ ডিগ্রী ফিল্ড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল, ২ মেগাপিক্সেল ব্ল্যাক এন্ড হোয়াইট সেন্সর ও ২ মেগাপিক্সেল রেট্রো সেন্সর। অপারেটিং সিস্টেম হিসাবে এখানে অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই দেওয়া হয়েছে।

সঙ্গে থাকুন ➥