Realme C35 আজ 50 মেগাপিক্সেলের ক্যামেরা সহ ভারতে আসছে, দাম রাখা হবে 10 হাজার টাকার কাছাকাছি

Avatar

Published on:

থাইল্যান্ড, মালয়েশিয়ার পর এবার ভারতে আসছে Realme C35। আজ দুপুরে এই বাজেট রেঞ্জের ফোনটি ভারতে লঞ্চ হবে। রিয়েলমি এর জন্য একটি ভার্চুয়াল ইভেন্টের আয়োজন করেছে। Realme C35 ফোনে আছে UNISOC চিপসেট, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা ও ফুল এইচডি+ ওয়াটার-ড্রপ নচ ডিসপ্লে। ভারতে ফোনটি ই-কমার্স সাইট Flipkart ও কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে কেনা যাবে।ফোনে দেওয়া হয়েছে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি+ (১,০৮০ x ২,৪০০ পিক্সেল) আইপিএস এলসিডি ওয়াটার-ড্রপ নচ ডিসপ্লে। এই ডিসপ্লের পিক্সেল ঘনত্ব ৪০১পিপিআই, অ্যাসপেক্ট রেশিও ২০:৯ এবং স্ক্রিন-টু-বডি রেশিও ৯০.৭ শতাংশ। আসুন এই ফোনের সম্ভাব্য দাম ও ফিচার জেনে নেওয়া যাক।

রিয়েলমি সি৩৫ আজ ভারতে লঞ্চ হবে (Realme C35 India launch today)

আগেই বলেছি রিয়েলমি সি৩৫ লঞ্চের জন্য একটি ইভেন্টের আয়োজন করা হয়েছে। এই ইভেন্ট শুরু হবে দুপুর ১২:৩০ থেকে। রিয়েলমি ইন্ডিয়ার ইউটিউব চ্যানেল ও ওয়েবসাইট থেকে ইভেন্টটি সরাসরি দেখা যাবে।

রিয়েলমি সি৩৫ ভারতে সম্ভাব্য দাম (Realme C35 expected price in India)

রিয়েলমি সি৩৫ ভারতে ১০ হাজার টাকার রেঞ্জে আসতে পারে। মালয়েশিয়ায় এই হ্যান্ডসেটের ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৬৪৯ রিঙ্গিত (আনুমানিক ১১,৫৬০ টাকা)।

রিয়েলমি সি৩৫- এর স্পেসিফিকেশন (Realme C35 Specifications)

RealmeC35 ফোনের সামনে আছে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি+ (১,০৮০ x ২,৪০০ পিক্সেল) আইপিএস এলসিডি ওয়াটার-ড্রপ নচ ডিসপ্লে। এতে ব্যবহার করা হয়েছে ইউনিসক টি৬১৬ প্রসেসর। ফোনটি ৪ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত ইউএফএস ২.২ ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যেতে পারে। পাওয়ার ব্যাকআপের জন্য ডিভাইসটিতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। Realme C35 অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই (Realme UI) কাস্টম স্কিনে রান করবে।

Realme C35 ফোনে বর্তমান ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেম। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেলের প্রাথমিক সেন্সর , ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ব্ল্যাক এন্ড হোয়াইট লেন্স৷ এছাড়া ফোনের সামনে সেলফি ভিডিও কলিংয়ের জন্য ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা উপস্থিত।

সঙ্গে থাকুন ➥