HomeTech Newsআজ থেকে শুরু হচ্ছে Realme Days Sale, দামি দামি স্মার্টফোন কিনে নিন...

আজ থেকে শুরু হচ্ছে Realme Days Sale, দামি দামি স্মার্টফোন কিনে নিন সস্তায়

Realme Days Sale চলাকালীন, Realme X7 Max, Realme 8S 5G, Realme C25Y, Realme Narzo 50A স্মার্টফোন কেনার ক্ষেত্রে আকর্ষণীয় অফার এবং সুপার-সেভিংস ডিলের লাভ ওঠানো যাবে

‘ইয়ার এন্ডিং’ উপলক্ষে এখন বেশিরভাগ শপিং স্টোর ও ইলেক্ট্রনিক্স সংস্থাগুলি বিশেষ সেল আয়োজন করেছে। ইতিমধ্যেই OnePlus তাদের বিভিন্ন প্রোডাক্টের উপর অফারের ঘোষণা করেছে। এখন আরেক স্মার্টফোন ব্র্যান্ড, Realme তাদের ওয়েবসাইটে Realme Days Sale-এর আয়োজন করল। আজ অর্থাৎ ৯ ডিসেম্বর মধ্যরাত থেকে এই সেল শুরু হবে এবং চলবে আগামী ১৩ ডিসেম্বর পর্যন্ত।

৫দিন ব্যাপী এই Realme Days Sale চলাকালীন, Realme X7 Max, Realme 8S 5G, Realme C25Y, Realme Narzo 50A স্মার্টফোন কেনার ক্ষেত্রে আকর্ষণীয় অফার এবং সুপার-সেভিংস ডিলের লাভ ওঠানো যাবে। সেক্ষেত্রে, ৫,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টের সাথে উল্লেখিত হ্যান্ডসেটগুলি পকেটস্থ করতে পারবেন আপনারা। আসুন Realme Days Sale -এ উপলব্ধ সেরা অফার ও ডিলগুলি দেখে নেওয়া যাক।

Realme Days Sale-এ উপলব্ধ অফারের তালিকা

রিয়েলমি ডেজ সেলে একাধিক স্মার্টফোনকে আকর্ষণীয় অফারের সাথে উপলব্ধ করা হবে। যেমন, Realme X7 Pro স্মার্টফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে আজ থেকে শুরু করে আগামী ৪ দিন পর্যন্ত ২৪,৯৯৯ টাকায় বিক্রি করা হবে। ক্রেতারা এই হ্যান্ডসেটটির সাথে ৫,০০০ টাকার প্রিপেইড অফার পেয়ে যাবেন। ফিচার হিসাবে এতে, ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ, মিডিয়াটেক ডাইমেনসিটি ১০০০+ প্রসেসর এবং ৬৫ ওয়াট সুপার ডার্ট চার্জিং টেকনোলজির সাপোর্ট পাওয়া যাবে।

Realme X7 স্মার্টফোনকেও আপনারা ভারী ডিসকাউন্টের সাথে পকেটস্থ করতে পারবেন। সেক্ষেত্রে, ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি কিনতে এখন মাত্র ২১,৯৯৯ টাকা খরচ করতে হবে। আবার, Realme X7 Max -এর ৮ জিবি ও ১২ জিবি র‌্যাম অপশনকে যথাক্রমে ২৬,৯৯৯ টাকা এবং ২৯,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। উল্লেখিত তিনটি ভ্যারিয়েন্টের সাথে ফ্লাট ৩,০০০ টাকার প্রিপেইড অফার দেওয়া হবে সেলে।

Realme 8 5G এবং Realme 8s 5G স্মার্টফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে ২,০০০ টাকার অতিরিক্ত এক্সচেঞ্জ ভ্যালু অফার করা হবে। যারপর, উল্লেখিত ফোন দুটির বিক্রয় মূল্য যথাক্রমে ১৮,৪৯৯ টাকা এবং ১৯,৯৯৯ টাকার মধ্যে থাকবে। এছাড়া, Realme 8 ফোনের, ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ২,০০০ টাকার প্রিপেইড অফারের সাথে মাত্র ১৭,৯৯৯ টাকায় এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ১,৫০০ টাকা প্রিপেইড অফারের সাথে মাত্র ১৬,৯৯৯ টাকায় বিক্রি করা হবে রিয়েলমি ডেজ সেলে।

অন্যান্য স্মার্টফোনের উপর পাওয়া অফারের তালিকা‌

Realme C25Y (4+64 GB): রিয়েলমি সি২৫ওয়াই ফোনের এই বেস ভ্যারিয়েন্টের দাম ১০,৯৯৯ টাকা। এর সাথে ১,৫০০ টাকা অতিরিক্ত এক্সচেঞ্জ ভ্যালু পাওয়া যাবে।

Realme C25Y (4+128 GB): সেলে এটির দাম ১১,৯৯৯ টাকা রাখা হয়েছে। রিয়েলমি সি২৫ওয়াই ফোনের এই ভ্যারিয়েন্টের সাথেও ১,৫০০ টাকার প্রিপেড ডিসকাউন্ট /অতিরিক্ত এক্সচেঞ্জ ভ্যালু অফার করা হবে।

Realme narzo 50A (4+64 GB): রিয়েলমি নারজো ৫০এ স্মার্টফোনের ৬০ জিবি স্টোরেজ অপশনের দাম থাকছে ১১,৪৯৯ টাকা। এটির সাথে ১,০০০ টাকার প্রিপেড ডিসকাউন্ট/ অতিরিক্ত এক্সচেঞ্জ বোনাস দেওয়া হবে।

Realme narzo 50A (4+128 GB): উক্ত মডেলের ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১২,৪৯৯ টাকা। এর সাথে অতিরিক্ত ভাবে ১,৫০০ টাকার প্রিপেড ডিসকাউন্ট/এক্সচেঞ্জ ভ্যালু প্রাপ্ত করা যাবে।

Realme 50i: রিয়েলমি ৫০আই স্মার্টফোনের সাথে কোনো বিশেষ অফার পাওয়া যাবে না। ফ্লিপকার্ট ও রিয়েলমির নিজেস্ব সাইটে এটি ৭,৪৯৯ টাকায় কেনা যাবে।

RELATED ARTICLES

Most Popular