Realme GT 2 ভারতে আসছে, লঞ্চের আগে দেখা গেল অফিসিয়াল ওয়েবসাইটে

Published on:

আগামী ২০ ডিসেম্বর চীনে লঞ্চ হতে চলেছে Realme GT 2 Pro। আশা করা হচ্ছে এই ফোনের সাথে বেস মডেল, Realme GT 2 -এরও আত্মপ্রকাশ ঘটবে। রিপোর্ট অনুযায়ী, সংস্থাটি এই মুহূর্তে বেস মডেলটি নিয়ে পরীক্ষা করছে। চীনের পাশাপাশি ভারতেও ফোনটি পা রাখবে বলে জল্পনা ছিল। সেই জল্পনা সত্যি করে রিয়েলমি ইন্ডিয়ার ওয়েবসাইটে, Realme GT 2 স্মার্টফোনটিকে দেখা গেল।

জনপ্রিয় এক টিপস্টার জিটি সিরিজের নতুন এই ফোনকে কোম্পানির ওয়েবসাইটে খুঁজে পেয়েছেন বলে দাবি করেছেন। পাশাপাশি তিনি একটি স্ক্রিনশট শেয়ার করেছেন। যদিও আমরা কোম্পানির ওয়েবসাইটে রিয়েলমি জিটি ২ কে খুঁজে পায়নি। সম্ভবত কোম্পানির তরফে ভুল করে ফোনটির তথ্য ওয়েবসাইটে আপলোড করা হয়েছিল। তাই পরে ডিলিট করা হয়েছে।

Realme GT 2
Photo credit : 91mobiles

যাইহোক, সম্প্রতি একটি টিজার থেকে জানা গেছে, রিয়েলমি জিটি ২ সিরিজের ফোনগুলি পেপার লাইক ডিজাইনের সাথে আসছে। পাশাপাশি সংস্থাটি নিশ্চিত করেছে, রিয়েলমি জিটি ২ প্রো স্মার্টফোনে ১৫০ ডিগ্রি আল্ট্রা ওয়াইড ক্যামেরা থাকবে। এছাড়া নয়া এই ফোনে ব্যবহার করা হবে Snapdragon 8 Gen 1 চিপসেট।

Realme GT 2 Pro এর সম্ভাব্য স্পেসিফিকেশন

বিভিন্ন সার্টিফিকেশন সাইট ও টিপস্টারদের থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, রিয়েলমি জিটি ২ প্রো ফোনে ৬.৮ ইঞ্চি WQHD+ OLED ডিসপ্লে থাকতে পারে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। ফোনটি স্নাপড্রাগন ৮ জেন ১চিপসেট দ্বারা চালিত হবে। এছাড়া রিয়েলমি জিটি ২ প্রো স্মার্টফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজ সহ আসতে পারে।

এই ফোনের পিছনে দেখা যেতে পারে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হতে পারে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড লেন্স এবং ৮ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স‌। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে থাকতে পারে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

এখানে বলে রাখি, সম্প্রতি RMX3300 মডেল নম্বরের সাথে চীনের 3C সার্টিফিকেশন সাইটে দেখতে পাওয়া গেছে Realme GT 2 Pro স্মার্টফোনটিকে। সেখান থেকে জানা গেছে আসন্ন এই ফোনটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে চলবে এবং এর ব্যাটারি ক্যাপাসিটি ৫০০০ এমএএইচ। পাশাপাশি ফোনটি ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসতে পারে।

সঙ্গে থাকুন ➥