HomeTech NewsRealme GT 2 Pro আগামী 7 এপ্রিল ভারতে আসছে, দুর্দান্ত ক্যামেরা সহ...

Realme GT 2 Pro আগামী 7 এপ্রিল ভারতে আসছে, দুর্দান্ত ক্যামেরা সহ থাকবে শক্তিশালী Snapdragon প্রসেসর

আগামী ৭ এপ্রিল, দুপুর ১২:৩০ টায় ভারতে রিয়েলমি জিটি ২ প্রো- এর লঞ্চ ইভেন্টটি অনুষ্ঠিত হবে

এবছর জানুয়ারি মাসে চীনে লঞ্চের পর গত মাসে গ্লোবাল মার্কেটেও উন্মোচিত হয়েছে Realme GT 2 ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজটি। এই সিরিজের অধীনে বাজারে পা রেখেছে Realme GT 2 এবং GT 2 Pro মডেল দুটি। কিন্তু এই ফোনগুলি কবে ভারতের বাজারে আসবে সে সম্পর্কে কিছু নিশ্চিত করেনি সংস্থা। তবে সম্প্রতি রিয়েলমির ভারতীয় শাখার তরফে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে একটি টিজার প্রকাশ করা হয়, যার থেকে এদেশে Realme GT 2 Pro- এর লঞ্চের সময়সূচিটি সামনে এসেছে। জানা যাচ্ছে, আগামী মাসের শুরুর দিকেই রিয়েলমির এই বহু প্রতীক্ষিত প্রিমিয়াম স্মার্টফোনটির ওপর থেকে পর্দা সরানো হবে। তবে পরে রিয়েলমি এই টিজার সহ পোস্টটিই সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে দিয়েছে।

Realme GT 2 Pro ভারতে আসতে পারে আগামী মাসে

রিয়েলমি ইন্ডিয়া তাদের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে আসন্ন রিয়েলমি জিটি ২ প্রো ফোনের একটি প্রোমোশনাল টিজার শেয়ার করেছিল। এই টিজারের মাধ্যমেই ভারতে ডিভাইসটির আগমনের তারিখটি ঘোষনা করে সংস্থা। টিজার অনুযায়ী, আগামী ৭ এপ্রিল, দুপুর ১২:৩০ টায় ভারতে রিয়েলমি জিটি ২ প্রো- এর লঞ্চ ইভেন্টটি অনুষ্ঠিত হবে। তবে কিছু সময় পরে এই পোস্টটি টুইটার থেকে মুছে ফেলে সংস্থা।

প্রসঙ্গত, টিজার পোস্টারে রিয়েলমি জিটি ২ প্রো মডেলটি দেখানো হলেও, মুছে ফেলা টুইটটিতে হ্যাশট্যাগ #realmeGT2series কথাটি ব্যবহার করা হয়েছিল, যা একটি ইঙ্গিত দেয় যে স্মার্টফোন সংস্থাটি এর সাথে সিরিজের বেস মডেলটিও লঞ্চ করার পরিকল্পনা করছে। এছাড়াও, এই পোস্টারে প্রধান হাইলাইট হিসেবে রিয়েলমি জিটি ২ সিরিজের ফোনগুলির পিছনের প্যানেলের উদ্ভাবনী জৈব-ভিত্তিক ডিজাইনটিকে দেখানো হয়েছে।

রিয়েলমি জিটি ২ প্রো-এর স্পেসিফিকেশন (Realme GT 2 Pro Spesifications)

রিয়েলমি জিটি ২ প্রো-এ ৬.৭ ইঞ্চির এলটিপিও ২.০ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে দেওয়া হয়েছে, যা কোয়াড এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ডিভাইসটি কোয়ালকমের লেটেস্ট স্ন্যাপড্রাগন ৮ জেন ১ চিপসেট দ্বারা চালিত এবং এতে এলপিডিডিআর৫ র‍্যাম এবং ইউএফএস ৩.১ স্টোরেজ পাওয়া যাবে৷ এই ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০ (Realme UI 3.0) কাস্টম স্কিনে রান করে এবং এই হ্যান্ডসেটে নিরাপত্তার জন্য একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও রয়েছে।

ফটোগ্রাফির জন্য, Realme GT2 Pro-এর ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখতে পাওয়া যায়, যেখানে ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭৬৬ প্রাইমারি ক্যামেরা সেন্সর, ১৫০-ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সহ একটি ৫০ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের মাইক্রোস্কোপ ক্যামেরা উপস্থিত রয়েছে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। Realme GT2 Pro হ্যান্ডসেটে পাওয়ার ব্যাকআপের জন্য, ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

RELATED ARTICLES

Most Popular