Realme GT 2 Pro Master Edition আসছে আগামী বছরের একদম শুরুতে, সামনে এল ডিজাইন‌

Published on:

রিয়েলমির প্রথম আল্ট্রা প্রিমিয়াম স্মার্টফোন Realme GT 2 Pro Master Edition অনেকদিন ধরেই জল্পনার কেন্দ্রে রয়েছে। এমাসের ২০ তারিখ এই স্মার্টফোনটির তিনটি অভিনব ফিচার প্রকাশ্যে আনা হয়, যা এখনো পর্যন্ত কোনও স্মার্টফোনে দেখা যায়নি। তারপর থেকেই স্মার্টফোনপ্রেমীদের মনে এই ফোনটির প্রতি কৌতূহল আরও বৃদ্ধি পায়। সম্প্রতি রিয়েলমি তরফে ঘোষণা করা হয়েছে আগামী ৪ জানুয়ারি Realme GT 2 Pro Master Edition বাজারে পা রাখবে। এর সঙ্গে রিয়েলমি এই ফ্ল্যাগশিপ ফোনের ব্যাকপ্যানেলের স্টাইলিশ ডিজাইনটি একটি টিজারের মাধ্যমে জনসমক্ষে এনেছে। আর এখন প্রকাশ্যে এসেছে Realme GT 2 Pro Master Edition ফোনের একটি অফিশিয়াল টিজার ভিডিও। যেখান থেকে এই ফোনের ফ্রন্ট ডিজাইনটিও দেখতে পাওয়া গেছে।

Realme GT 2 Pro Master Edition ফোনের প্রোমোশনাল টিজার ভিডিও প্রকাশিত হল

সংস্থার তরফে প্রকাশ করা রিয়েলমি জিটি ২ প্রো মাস্টার এডিশন স্মার্টফোনের অফিশিয়াল টিজার ভিডিওটি থেকে এই ফ্ল্যাগশিপ ফোনের ফ্রন্ট ডিজাইনের প্রথম লুকটি জনসমক্ষে এসেছে। জানতে পারা গেছে এই ফোনে দেখা যাবে অত্যন্ত সরু বেজেল ও সেলফি ক্যামেরার জন্য ডিসপ্লের উপরে একদম বাঁ ধারে থাকবে পাঞ্চ-হোলের জন্য কাট আউট। তবে এই টিজার ভিডিও থেকে ফোনটি সম্পর্কে এর চেয়ে বেশি তথ্য পাওয়া যায়নি।

তবে এর আগে সংস্থাটি Realme GT 2 Pro Master Edition ফোনের তিনটি উদ্ভাবনী বৈশিষ্ট্যের সম্বন্ধে জানিয়েছে। তাদের মতে, বিশিষ্ট জাপানি ইন্ডাস্ট্রিয়াল ডিজাইনার নাওটো ফুকাসাওয়ার (Naoto Fukasawa) সহযোগিতায় Realme GT 2 Pro Master Edition স্মার্টফোনের ব্যাক প্যানেলের ‘পেপার টেক মাস্টার ডিজাইনটি’ করা হয়েছে। এই স্মার্টফোনের ক্যামেরা ইউনিটে একটি নতুন ১৫০ ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সহ আল্ট্রাওয়াইড সেন্সর দেওয়া হবে এবং এই ফোনে থাকবে বিশ্বের প্রথম ‘আল্ট্রা ওয়াইড ব্যান্ড হাইপারস্মার্ট অ্যান্টেনা সুইচিং’ সিস্টেম।

প্রসঙ্গত, Realme GT 2 Pro Master Edition ফোনটি সম্প্রতি TENAA সার্টিফিকেশন সাইট থেকে অনুমোদন লাভ করেছে এবং এই সাইটের লিস্টিং থেকে এই ফোনের প্রধান স্পেসিফিকেশনগুলি সম্বন্ধে জানতে পারা গেছে। এই আল্ট্রা প্রিমিয়াম স্মার্টফোনে থাকতে পারে ৬.৭৮ ইঞ্চির কিউএইচডি+ AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লের ভিতরেই ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারটি এম্বেড করা থাকতে পারে।

ফটোগ্রাফির জন্য Realme GT 2 Pro Master Edition- এর ব্যাক প্যানেলে দেওয়া হতে পারে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ এবং ফোনের সামনে সেলফি ভিডিও কলিংয়ের জন্য থাকতে পারে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

Realme GT 2 Pro Master Edition ফোনে ব্যবহার করা হতে পারে লেটেস্ট কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর ও এই ফোনটি ৮ জিবি/ ১২ জিবি র‍্যাম ও ১২৮ জিবি/ ২৫৬ জিবি/ ৫১২ জিবি স্টোরেজ সহ বাজারে আসতে পারে। ফোনটি রান করতে পারে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কাস্টম স্কিনে। রিয়েলমির এই নতুন ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হতে পারে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

সঙ্গে থাকুন ➥