HomeTech NewsRealme GT 5G স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর এর এই দুর্ধর্ষ ফোন আগামী মাসেই...

Realme GT 5G স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর এর এই দুর্ধর্ষ ফোন আগামী মাসেই ভারতে আসছে

চলতি বছরের মার্চে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের সাথে চীনে লঞ্চ হয়েছিল Realme GT 5G। এরপর থেকেই জল্পনা চলতে থাকে এই ফোনটি ভারতেও আসবে। এমনকি রিয়েলমি জিটি ৫জি ভারতের BIS সার্টিফিকেশনও লাভ করেছে। যদিও এখনও কোম্পানির তরফে এদেশে ফোনটির লঞ্চের তারিখ জানানো হয়নি। তবে জনপ্রিয় এক টিপস্টার দাবি করেছেন, Realme GT 5G আগামী মাসে ভারতে পা রাখতে চলেছে।

টিপস্টার অভিষেক যাদব আজ জানিয়েছেন, রিয়েলমি জিটি ৫জি মে মাসে ভারতে লঞ্চ হবে। তিনি ফোনটির সমস্ত স্পেসিফিকেশনও শেয়ার করেছেন। যারপরে নিশ্চিত, ভারতে ফোনটি চীনের মত একই স্পেসিফিকেশন সহ আসবে।

Realme GT 5G এর চীনে দাম শুরু হয়েছে ২,৭৯৯ ইউয়ান (প্রায় ৩৪,০০০ টাকা) থেকে। এই ফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস S-AMOLED E4 পাঞ্চ হোল ডিসপ্লে। এই ফোনে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৮৮৮ চিপসেট এবং সঙ্গে থাকছে ৮ জিবি/১২ জিবি LPDDR5 র‌্যাম এবং ১২৮ জিবি/২৫৬ জিবি UFS 3.1 স্টোরেজ। 

এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউআই ২.০ কাস্টম স্কিনে চলবে। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৪,৫০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে এসেছে। এই ফোনের সামনে আছে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। আবার পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল সনি আইএমএক্স৬৮২ প্রাইমারি সেন্সর (এফ/১.৮৯) + ১১৯ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স + ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular