ধুলোর মতো উড়ে গেল, Realme GT Neo 2 Dragon Ball Z Limited Edition-এর কয়েক মিনিটে বিক্রি ছাড়ালো 5000 ইউনিট

Published on:

Realme GT Neo 2 Dragon Ball Z Limited Edition কয়েকদিন আগেই চীনে লঞ্চ হয়েছে। ফোনটি শীঘ্রই ভারতেও আসবে। Realme GT Neo 2 এর এই বিশেষ এডিশনের মাধ্যমে সংস্থাটি ৯০ এর দশকের ছোটবেলার অ্যানিমি নস্টালজিয়াকে ২০২২ সালের একটি আধুনিক ডিভাইসে ফিরিয়ে আনার প্রচেষ্টা চালিয়েছে বলা যায়। এই ফোনে আছে ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। লঞ্চের পর আজ প্রথমবার অফারে ২৬৯৯ ইউয়ান (প্রায় ৩১,৪০০ টাকা) মূল্যে ফোনটি কেনার সুযোগ পেয়েছিলেন ক্রেতারা।

আর এই সেলে মুড়ি মুড়কির মতো বিক্রি হয়েছে Realme GT Neo 2 Dragon Ball Z Limited Edition। রিয়েলমির তরফে জানানো হয়েছে, প্রথম সেলে মাত্র কয়েক মিনিটের মধ্যেই ফোনটির ৫,০০০ ইউনিট বিক্রি হয়ে গেছে। ফ্যানদের কাছ থেকে এত সাড়া পেয়ে, ব্র্যান্ডটি আগামীকাল, অর্থাৎ ১০ জানুয়ারি ফের এই ফোনের জন্য দ্বিতীয় ফ্ল্যাশ সেলের আয়োজন করেছে।

উল্লেখ্য, স্পেসিফিকেশনের দিক থেকে Realme GT Neo 2 Dragon Ball Z Limited Edition ও আগে লঞ্চ হওয়া Realme GT Neo 2 এর মধ্যে কোনো পার্থক্য নেই। কেবল ফোনটির ডিজাইন ও ইউজার ইন্টারফেস ড্রাগন বল জেড সিরিজের মতো করা হয়েছে। আবার ফোনটির বক্সের রং-ও উল্লেখিত সিরিজের সাথে মিলিয়ে রাখা হয়েছে এবং এখানে বিভিন্ন স্টিকার দেখা যাবে।

Realme GT Neo 2 Dragon Ball Z Limited Edition ফোনে পাওয়া যাবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের স্যামসাং E4 AMOLED ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর ও শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটি ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আবার ফটোগ্রাফির জন্য রয়েছে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

সঙ্গে থাকুন ➥