HomeTech NewsRealme GT Neo Launch: আজ লঞ্চ হচ্ছে ডাইমেনসিটি ১২০০ প্রসেসরের প্রথম ফোন

Realme GT Neo Launch: আজ লঞ্চ হচ্ছে ডাইমেনসিটি ১২০০ প্রসেসরের প্রথম ফোন

রিয়েলমি আজ তাদের ঘরেলু মার্কেটে মিড রেঞ্জ ফোন Realme GT Neo লঞ্চ করতে চলেছে। এই ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসরের প্রথম ফোন হবে। জানিয়ে রাখি এই প্রসেসর স্ন্যাপড্রাগন ৮৭০ এর প্রায় সমতুল্য পারফরম্যান্স দেবে। এদিকে রিয়েলমি জিটি নিও ফোনে থাকতে পারে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং, ১২ জিবি পর্যন্ত র‌্যাম, অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম ও AMOLED ডিসপ্লে। এই ফোনটি চলতি মাসের শুরুতে লঞ্চ হওয়া Realme GT এর ডাউনগ্রেড ভার্সন হবে।

Realme GT Neo কখন লঞ্চ হবে

রিয়েলমি একটি ভার্চুয়াল লঞ্চ ইভেন্টের মাধ্যমে জিটি নিও কে বাজারে আনবে। এই ইভেন্ট স্থানীয় সময় ১৪ টা ৩০ মিনিট থেকে (ভারতীয় সময় দুপুর ১২টা) শুরু হবে। এই ইভেন্ট কোম্পানির অফিসিয়াল সাইট থেকে দেখা যাবে।

Realme GT Neo এর সম্ভাব্য দাম

যদিও রিয়েলমি, জিটি নিও এর দাম নিয়ে এখনও কিছু জানায়নি। তবে আমাদের অনুমান এই ফোনটির প্রাথমিক ভ্যারিয়েন্টের মূল্য রাখা হবে ৩০,০০০ টাকা।

Realme GT Neo সম্পর্কে কি জানা গেছে

টিজার পেজ অনুযায়ী, রিয়েলমি জিটি নিও ৪,৫০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। আবার এতে থাকবে মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০, ৬/৮/১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ। এই ফোনের পিছনে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল।

ফোনটি ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED কার্ভড ডিসপ্লে সহ আসতে পারে। এর রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ এবং টাচ স্যাম্পেলিং রেট ৩৬০ হার্টজ। সাউন্ডের জন্য থাকবে ডুয়াল স্টিরিও স্পিকার। এতে রিয়েলমি ইউ আই ২.০ কাস্টম স্কিন থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular