HomeMobilesঅবিশ্বাস্য দামে লঞ্চ হল Realme GT Neo, ডাইমেনসিটি ১২০০ প্রসেসরের দুর্ধর্ষ ফোন

অবিশ্বাস্য দামে লঞ্চ হল Realme GT Neo, ডাইমেনসিটি ১২০০ প্রসেসরের দুর্ধর্ষ ফোন

রিয়েলমি তাদের ঘরেলু মার্কেটে জিটি সিরিজের দ্বিতীয় ফোন Realme GT Neo লঞ্চ করলো। এই ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। প্রসঙ্গত, স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের সাথে এসেছিল Realme GT। এদিকে রিয়েলমি জিটি নিও ফোনটির অন্যান্য ফিচারের মধ্যে আছে ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ৪,৪০০ এমএএইচ ব্যাটারি, AMOLED ডিসপ্লে, ১২ জিবি পর্যন্ত র‌্যাম। আসুন Realme GT Neo এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নিই।

Realme GT Neo এর দাম

রিয়েলমি জিটি নিও এর দাম শুরু হয়েছে ১,৭৯৯ ইউয়ান থেকে (প্রায় ২০,১০০ টাকা)। এই মূল্য রাখা হয়েছে ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। আবার ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। যাদের দাম যথাক্রমে ১,৯৯৯ ইউয়ান (প্রায় ২২,৪০০ টাকা) ও ২,২৯৯ ইউয়ান (প্রায় ২৫,৭০০ টাকা)। Realme GT Neo শীঘ্রই ভারতে আসতে পারে বলে আমাদের অনুমান।

Realme GT Neo এর স্পেসিফিকেশন

রিয়েলমি জিটি নিও ফোনে আছে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED পাঞ্চ হোল ডিসপ্লে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ১২০ হার্টজ এবং টাচ স্যাম্পেলিং রেট ৩৬০ হার্টজ। ডিসপ্লের কাটআউটের মধ্যে দেওয়া হয়েছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর। সাথে আছে ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ।

ফটোগ্রাফির জন্য Realme GT Neo ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এর প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও বাকি দুটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউ আই ২.০ কাস্টম ওএস-এ চলবে।

পাওয়ার ব্যাকআপের জন্য এতে রয়েছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ৫০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য পাওয়া যাবে ইউএসবি টাইপ সি পোর্ট। কানেক্টিভিটি অপশনের মধ্যে এই ফোনে আছে ৫জি, ৪জি ভোল্টি , ওয়াই ফাই ব্লুটুথ ৫.১, জিপিএস, ৩.৫ মিমি হেডফোন জ্যাক। এতে ডুয়াল স্টিরিও স্পিকার দেওয়া হয়েছে। ফোনটির ওজন ১৭৯ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular