HomeTech Newsপ্রথম সেলেই বাজিমাত Realme GT Neo-র! ১০ সেকেন্ডের মধ্যেই বিকোলো মুড়ি-মুড়কির মত

প্রথম সেলেই বাজিমাত Realme GT Neo-র! ১০ সেকেন্ডের মধ্যেই বিকোলো মুড়ি-মুড়কির মত

গত ৩১শে মার্চ, নিজের ঘরের বাজারে Realme GT Neo নামের নতুন মিডরেঞ্জ স্মার্টফোন লঞ্চ করেছে রিয়েলমি, যা মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ চিপসেট, ফুল এইচডি+ AMOLED ডিসপ্লে এবং ৫০ ওয়াট ফাস্ট চার্জিংয়ের মত একাধিক আকর্ষণীয় ফিচারসহ এসেছে। ইতিমধ্যে এই ফোনটির, ভারতের বাজারে পা রাখার দৃঢ় সম্ভাবনা পরিলক্ষিতও হয়েছে; তবে এরই মধ্যে, গতকাল চিনের বিভিন্ন চ্যানেলে আয়োজিত ফার্স্ট সেলে হরি লুটের বাতাসার মত Realme GT Neo-কে লুফে নিয়েছেন দেশীয় গ্রাহকরা। রিপোর্ট অনুযায়ী, মাত্র ১০ সেকেন্ডের সেলে Realme-র এই ফোনটির প্রায় ১০০ মিলিয়ন সিএনওয়াই (প্রায় ১৫ মিলিয়ন ডলার) মূল্যের ইউনিট বিক্রি হয়েছে। তবে ফোনের কোন ভ্যারিয়েন্টটি সবচেয়ে বেশি বিক্রি হয়েছে সে বিষয়ে এখনো কোনো স্পষ্ট তথ্য প্রকাশ করেনি Realme।
জানিয়ে রাখি, Realme GT Neo ফোনটি ৬ জিবি + ১২৮ জিবি, ৮ জিবি + ১২৮ জিবি এবং ১২ জিবি + ২৫৬ জিবি – তিনটি মেমরি ভ্যারিয়েন্টে উপলব্ধ, যেগুলির দাম যথাক্রমে ১,৭৯৯ সিএনওয়াই (ভারতীয় মূল্যে প্রায় ১৯,০০০ টাকা), ১,৯৯৯ সিএনওয়াই (প্রায় ২৩,০০০ টাকা) এবং ২,২৯৯ সিএনওয়াই (প্রায় ২৬,০০০ টাকা)। প্রতিটি ভ্যারিয়েন্টেই বোল্ড ডিজাইনের ব্যাক প্যানেল রয়েছে এবং এগুলি তিনটি কালার অপশনে পাওয়া যাবে।

অন্যান্য ফিচারের কথা বললে, GT Neo-তে ডাইমেনসিটি ১২০০ এসওসি প্রসেসর এবং অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক Realme UI 2.0 ওএস রয়েছে; আজ ৬.৪৩ ইঞ্চির ফুলএইচডি+ সুপার অ্যামোলেড ডিসপ্লে, যার স্ক্রিন রিফ্রেশ রেট ১২০ হার্টজ এবং টাচ স্যাম্পেলিং রেট ৩৬০ হার্টজ। ফটোগ্রাফির জন্য এই ফোনটিতে, ট্রিপল ক্যামেরা সেটআপ (৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড লেন্স + ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর) বর্তমান। আবার সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য রয়েছে পাঞ্চ-হোল কাটিং যুক্ত ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

শুধু তাই নয়, পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনটিতে পাওয়া যাবে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। রয়েছে ইউএসবি টাইপ সি পোর্টও। এছাড়াও ইউজাররা এটিতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট রিডার এবং ৫জি কানেক্টিভিটির সুবিধা পাবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular