HomeTech Newsডুয়েল সেল ব্যাটারি ও ট্রিপল ক্যামেরা সহ Realme GT Neo পেল TENAA...

ডুয়েল সেল ব্যাটারি ও ট্রিপল ক্যামেরা সহ Realme GT Neo পেল TENAA সার্টিফিকেশন, লঞ্চ আসন্ন

রিয়েলমি এই মাসের শুরুতেই তাদের ঘরেলু মার্কেটে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের সাথে Realme GT লঞ্চ করেছিল। লঞ্চ ইভেন্টেই কোম্পানির তরফে নিশ্চিত করা হয়েছিল যে শীঘ্রই Realme GT Neo নামে এই সিরিজের আরও একটি ফোন বাজারে আসবে, যেখানে মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর ব্যবহার করা হবে। এবার এই ফোনটিই চীনের TENAA সার্টিফিকেশন পেল। আসলে গতকাল Realme RMX3116 মডেল নম্বরের একটি ফোনকে টিনা সার্টিফিকেশন সাইটে দেখা গেছে, এই ফোনটিই রিয়েলমি জিটি নিও হবে বলে বিশ্বাস করা হচ্ছে।

TENAA সার্টিফিকেশন সাইটে এই ফোনের ছবি সহ স্পেসিফিকেশন উল্লেখ আছে। জানা গেছে Realme RMX3116 ফোনে থাকবে ৬.৫৫ ইঞ্চি ডিসপ্লে। আবার ডিসপ্লে ডিজাইন হবে পাঞ্চ হোল। এর কাটআউট থাকবে ডিসপ্লের বাম দিকে, যার মধ্যে সেলফি ক্যামেরা দেওয়া হবে। আমরা Realme GT Neo এরও ডিজাইন কিছুটা এমন দেখেছিলাম।

Https://Techgup.com/Tech-News/News/Realme-Gt-Neo-Spotted-On-Tenaa-Certifications-With-Curved-Display-4500Mah-Battery-2021-03-13-40098.Html

যাইহোক টিনা থেকে আরও জানা গেছে, এই ফোনে কার্ভড ডিসপ্লে থাকবে। আবার ডিসপ্লে প্যানেল হতে পারে AMOLED, যার মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। আবার ফোনের পিছনে দেখা যাবে বড় আয়তকার ক্যামেরা সেটআপ। এতে তিনটি ক্যামেরা সেন্সর সহ এলইডি ফ্ল্যাশ থাকতে পারে। আবার ফোনের ডান দিকে পাওয়ার কী এবং বাম দিকে ভলিউম বাটন থাকবে।

অন্যান্য স্পেসিফিকেশনের কথা বললে Realme RMX3116 ফোনটি ৪,৪০০ এমএএই ডুয়েল সেল ব্যাটারি সহ আসবে। এতে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি চলবে অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউআই ২.০ স্কিনে। এই ফোনের পরিমাপ হবে ১৫৯.৯ x ৭৩.৪ x ৭.৮ মিমি।

এছাড়া ফোনটি সম্পর্কে আর কিছু জানা যায়নি। আমাদের অনুমান Realme GT Neo এপ্রিলে লঞ্চ হবে। এই ফোনটি গেমিং সেন্ট্রিক স্মার্টফোন হতে পারে। Realme GT এর স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular