HomeTech NewsRealme Narzo 30 ৬ জিবি র‌্যাম ও লং লাস্টিং ব্যাটারি সহ শীঘ্রই...

Realme Narzo 30 ৬ জিবি র‌্যাম ও লং লাস্টিং ব্যাটারি সহ শীঘ্রই আসছে

ফেব্রুয়ারিতে ভারতে Narzo সিরিজের অধীনে Realme Narzo 30 5G ও Realme Narzo 30A নামে স্মার্টফোন দুটি লঞ্চ হয়েছে। তারপরেই এই সিরিজের বেস মডেল Realme Narzo 30  বাজারে আসবে না বলে জল্পনা শুরু হয়ে যায়। যদিও রিয়েলমি ইন্ডিয়ার সিইও, মাধব শেঠ কয়েক সপ্তাহ আগেই নিশ্চিত করেছেন যে, রিয়েলমি নারজো ৩০ ফোনটি 5G ও 4G সাপোর্টের সাথে লঞ্চ হবে। লঞ্চের আগে এবার ফোনটি বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম, গিকবেঞ্চে স্পট করা হয়েছে। গিকবেঞ্চ থেকে ফোনটির বিষয়ে কী কী তথ্য সামনে এসেছে তা দেখে নেওয়া যাক।

গিকবেঞ্চে RMX2156 মডেল নম্বর সহ Realme Narzo 30 স্মার্টফোনের ৪জি ভ্যারিয়েন্ট লিস্টেড হয়েছে। গত সপ্তাহে ইন্দোনেশিয়া টেলিকম সার্টিফিকেশন সাইটে ফোনটি একই মডেল নম্বর সহ ছাড়পত্র পেয়েছিল।
গিকবেঞ্চ লিস্টিং অনুসারে ফোনটি Mediatek MT678V/CD চিপসেট সহ আসবে৷ এটি আসলে মিডিয়াটেক হেলিও জি৯৫ চিপসেট হিসেবে পরিচিত।

Realme Narzo 30

এছাড়া গিকবেঞ্চ উল্লেখ করেছে, RMX2156 বা রিয়েলমি নারজো ৩০ ৪জি ফোনে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম এবং ৬ জিবি র‌্যাম থাকবে। এখানে সিঙ্গেল কোর টেস্টে ফোনের স্কোর ৫১৭ পয়েন্ট ও মাল্টি কোর টেস্টে পয়েন্ট ১৬৮২।

ইন্দোনেশিয়া টেলিকম ছাড়াও Realme RMX2156 ফোনটি ইউরেশিয়ান ইকোনমিক কমিশন, ফেডারেল কমিউনিকেশনস কমিশন, ব্যুরো অফ ইন্ডিয়ান স্টান্ডার্ড এবং ইন্দোনেশিয়ার টিকিডিএন সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছে। এই সাইটগুলির লিস্টিং অনুযায়ী, নারজো ৩০ ৪জি স্মার্টফোনের আকৃতি হবে ১৬২.৩৬x৭৪.৪৬x৯.৪৫ মিমি এবং ওজন ১৯৮ গ্রাম। শুধু তাই নয়, ফোনটির ছবিও কয়েকদিন আগেই অনলাইন ফাঁস হয়েছিল। ফোনটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ট্রিপল রিয়ার ক্যামেরা সহ আসবে বলে চর্চা চলছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular