Realme Narzo 50 শক্তিশালী ব্যাটারি ও 50 মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ হল, দাম ও ফিচার জানুন

Avatar

Published on:

Realme Narzo 50 আজ প্রত্যাশা মতোই ভারতে লঞ্চ হল। ভারতে এই ফোনের দাম শুরু হয়েছে ১২,৪৯৯ টাকা থেকে। বাজেট রেঞ্জের এই ফোনে মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। আবার এতে পাওয়া যাবে ডায়নামিক র‍্যাম ফিচার ও ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬ ইঞ্চি আইপিএস এলসিডি। জানিয়ে রাখি, Realme Narzo 50 ফোনটি এই সিরিজের তৃতীয় ডিভাইস হিসেবে এসেছে। এর আগে এই সিরিজের অধীনে Realme Narzo 50i এবং Realme Narzo 50A ফোন দুটি ভারতে লঞ্চ হয়েছিল।

Realme Narzo 50 ফোনের ভারতে দাম

ভারতে রিয়েলমি নারজো ৫০ ফোনের ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১২,৯৯৯ টাকা। আবার ১৫,৪৯৯ টাকা দাম রাখা হয়েছে ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটির। ফোনটি স্পিড ব্ল্যাক ও স্পিড ব্লু কালারের মধ্যে বেছে নেওয়া যাবে। রিয়েলমি নারজো ৫০ ফোনটি আগামী ৩ মার্চ দুপুর বারোটায় ই-কমার্স সাইট Amazon ও কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে কেনা যাবে।

Realme Narzo 50 স্পেসিফিকেশন ও ফিচার

রিয়েলমি নারজো ৫০ ফোনে দেখা যাবে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) আইপিএস এলসিডি। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল, যার কাট আউটের মধ্যে উপস্থিত ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

Realme Narzo 50 ফোনটি মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর দ্বারা চালিত। আবার ফোনটি ৬ জিবি পর্যন্ত এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ১২৮ পর্যন্ত ইউএফএস ২.১ স্টোরেজ পাওয়া যাবে। এছাড়া এতে আছে ডায়নামিক র‍্যাম ফিচার, যা ১১ জিবি পর্যন্ত র‌্যাম কে বাড়াবে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে, Realme Narzo 50 ফোনের পিছনে বর্তমান ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর এবং ২ মেগাপিক্সেলের মনোক্রম লেন্স। পাওয়ার ব্যাকআপের জন্য এই রিয়েলমি ফোনে রয়েছে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

সঙ্গে থাকুন ➥