Realme Priority Pass: মাত্র ৯৯ টাকায় ফ্রী Disney+ Hotstar ও নতুন ফোনের উপর ১০০০ টাকা ছাড়

Published on:

Realme Priority Pass launch priced at rs 99

আপনারা যদি বিনামূল্যে Disney + Hotstar ওভার-দ্য-টপ (OTT) প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন পেতে চান বা নতুন মোবাইল কেনার ক্ষেত্রে হাজার টাকা পর্যন্ত সাশ্রয় করতে চান, তাহলে Realme আপনাদের জন্য একটি বিশেষ বিকল্প নিয়ে এসেছে। আসলে আলোচ্য টেক ব্র্যান্ডটি সম্প্রতি ই-কমার্স সাইট Flipkart -এর সাথে হাত মিলিয়ে ‘Realme Priority Pass’ নামের একটি নয়া প্রোডাক্ট লঞ্চ করেছে। এই পাসের দাম ১০০ টাকারও কম রাখা হয়েছে। কিন্তু প্রোডাক্টের দাম যৎসামান্য হলেও এটি ফোন আপগ্রেড করার ক্ষেত্রে অতিরিক্ত ভাবে ১,০০০ টাকা বাঁচাতে যেমন সাহায্য করবে, তেমনি ক্যাশব্যাক, ফ্রি স্ক্রীন ড্যামেজ প্রটেকশন এবং বিনামূল্যের OTT অ্যাপের সাবস্ক্রিপশনও অফার করবে। চলুন Realme Priority Pass -এর সাথে উপলব্ধ সুযোগ সুবিধাগুলির সম্পর্কে বিস্তারে জেনে নেওয়া যাক…

লঞ্চ হল Realme Priority Pass, পাওয়া যাবে একাধিক বেনিফিট

অনলাইন শপিং পোর্টাল ফ্লিপকার্টে, রিয়েলমি প্রায়োরিটি পাস মাত্র ৯৯ টাকায় কেনার জন্য উপলব্ধ। আগ্রহী ক্রেতারা আগামী ৭ই সেপ্টেম্বর পর্যন্ত উক্ত ই-কমার্স সাইটের মাধ্যমে পাস ক্রয় করতে পারবেন। আর, ৮ই সেপ্টেম্বর থেকে ফ্লিপকার্টের মাধ্যমে একটি নয়া রিয়েলমি স্মার্টফোন কেনার সময় পাসটি প্রয়োগ করে নানাবিধ বেনিফিট হস্তগত করা যাবে। আপনারা রিয়েলমি প্রায়োরিটি পাসের মাধ্যমে নিম্নলিখিত বিশেষ সুযোগ-সুবিধার ফায়দা তুলতে পারবেন –

১. ১,০০০ টাকা (৫%) পর্যন্ত অতিরিক্ত ছাড়,
২. ফ্রি স্ক্রীন ড্যামেজ প্রোটেকশন,
৩. আর, বিনামূল্যে Disney+ Hotstar অ্যাপের সাবস্ক্রিপশন।

তবে আগেই বলে দিই, আলোচ্য পাসটি হল একটি নন-রিফান্ডেবল বা অ-ফেরতযোগ্য প্রোডাক্ট। তাই একবার এটিকে ৯৯ টাকা দিয়ে কিনে নিলে আর ফেরত দেওয়া যাবে না। যাইহোক সর্বাধিক উল্লেখযোগ্য বিষয় হল, ফ্লিপকার্ট তাদের সাইটে রিয়েলমি প্রায়োরিটি পাস সম্পর্কিত একটি পোস্টার শেয়ার করেছে। যেখানে, “এই পণ্যটি কিনুন এবং দ্য বিগ বিলিয়ন ডেজ সেল ২০২২ -এ একটি দুর্দান্ত ক্যাশব্যাক কুপন জিতুন” লেখা ছিল৷ ফলে উল্লেখিত বেনিফিট বাদেও, এই পাসের দৌলতে চলতি বছরে আসন্ন সবথেকে বড় সেল অর্থাৎ Big Billion Days -এ নানাবিধ সুবিধার লাভ ওঠানো যাবে এমন ইঙ্গিতও পাওয়া যাচ্ছে।

যাইহোক, ফ্লিপকার্ট লিস্টিং অনুসারে, এই অফারটি শুধুমাত্র নির্বাচিত কয়েকটি রিয়েলমি ফোনের সাথেই বৈধ। যদিও, রিয়েলমি প্রায়োরিটি পাস বিকল্পের অধীনে কেনার জন্য যোগ্য ফোনের তালিকা এখনো পর্যন্ত প্রকাশ্যে আনা হয়নি। একই সাথে, ডিজনি + হটস্টার মোবাইল, সুপার নাকি প্রিমিয়াম কোনটির সাবস্ক্রিপশন এই পাসের সাথে দেওয়া হবে তাও ফ্লিপকার্ট স্পষ্ট করেনি।

প্রসঙ্গত সম্প্রতি Realme 9i 5G স্মার্টফোনকে ভারতে লঞ্চ করা হয়েছে। ফলে আলোচ্য নয়া মডেলটিকে রিয়েলমি প্রায়োরিটি পাস বিকল্পের অধীনে কেনার জন্য উপলব্ধ করা হতেও পারে। যদিও এই বিষয়ে নিশ্চিত ভাবে এখনই কিছু বলা যাচ্ছে না। যাইহোক ফিচারের কথা বললে, উক্ত ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেট ও ৪০০ নিটস ব্রাইটনেস সমর্থিত একটি ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) ডিসপ্লে আছে। এটি অক্টা কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর সহ এসেছে এবং অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০ কাস্টম স্কিন দ্বারা চালিত। Realme 9i 5G ফোনের পিছনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সমন্বিত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান এবং সামনে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা উপস্থিত। সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। আর পাওয়ার ব্যাকআপের জন্য উক্ত ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

সঙ্গে থাকুন ➥