HomeMobilesRealme V23 লঞ্চ হল 5G সাপোর্ট ও 48 মেগাপিক্সেল ক্যামেরার সাথে, দাম...

Realme V23 লঞ্চ হল 5G সাপোর্ট ও 48 মেগাপিক্সেল ক্যামেরার সাথে, দাম কিন্তু অনেক কম

রিয়েলমি ভি২৩ ফোনের ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১,৬৯৯ ইউয়ান (প্রায় ২০,৩০০ টাকা)

Realme V23 আজ, ১৪ এপ্রিল সংস্থার V সিরিজের নতুন ডিভাইস হিসেবে চীনে লঞ্চ হল‌‌। নতুন এই ফোনের দাম শুরু হয়েছে প্রায় ২০,০০০ টাকা থেকে। এই ফোনে আছে অক্টা কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। Realme V23 দুটি কালার অপশন সহ এসেছে। এতে পাওয়া যাবে ফুল এইচডি প্লাস ডিসপ্লে। আসুন এই 5G ডিভাইসের দাম ও সমস্ত স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Realme V23 ফোনের দাম, লভ্যতা

রিয়েলমি ভি২৩ ফোনের ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১,৬৯৯ ইউয়ান (প্রায় ২০,৩০০ টাকা)। আবার ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১,৮৯৯ ইউয়ান (প্রায় ২২,৬০০ টাকা। আজ থেকেই রিয়েলমি ভি২৩ এর সেল শুরু গিয়েছে। ফোনটি গ্লাস ম্যাজিক ও গ্রাভেল ব্ল্যাক কালার অপশনে এসেছে। ভারতে ফোনটি ভিন্ন নামে লঞ্চ হতে পারে।

Realme V23 ফোনের স্পেসিফিকেশন, ফিচার

রিয়েলমি ভি২৩ ফোনে গ্লেজড ফ্যান্টম কালার থাকায় সূর্যের আলো এর উপর পড়লে প্রতিফলিত হবে। আবার এর উজ্জল বডিটি কৃস্টাল ডায়মন্ড টেকনোলজি দ্বারা তৈরী করা হয়েছে, যা ফোনকে আরও ট্রান্সপারেন্ট করে তুলেছে।

স্পেসিফিকেশনের কথা বললে, রিয়েলমি ভি২৩ ফোনে ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২,৪০৮x১,০৮০ পিক্সেল) আইপিএস এলসিডি দেখা যাবে। এই ডিসপ্লেটির ডিজাইন ওয়াটারড্রপ-স্টাইল নচ, যার মধ্যে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। পারফরম্যান্সের জন্য এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর। রিয়েলমি ভি২৩, ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং সর্বাধিক ২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার এই রিয়েলমি স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালার ওএস ১২ (ColorOS 12) কাস্টম স্কিনে চলবে।

ফটোগ্রাফির জন্য Realme V23 ফোনের পিছনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের সেকন্ডারি সেন্সর। Realme V23 ফোনে নিরাপত্তার জন্য একটি সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ওয়াই-ফাই, ব্লুটুথ, ইউএসবি টাইপ সি পোর্ট ও ৩.৫মিমি হেডফোন জ্যাক। ফোনটির ওজন ১৯০ গ্রাম।

RELATED ARTICLES

Most Popular