5G সাপোর্ট সহ Realme V23 শীঘ্রই বাজারে আসছে, দাম প্রায় ২০ হাজার টাকা

Avatar

Published on:

গত বছরের মার্চ মাসে চীনের বাজারে রিয়েলমি তাদের V-সিরিজের অধীনে লঞ্চ করে Realme V13 5G স্মার্টফোনটি। সম্প্রতি জানা গেছে এর উত্তরসূরি হিসেবে Realme V23 হ্যান্ডসেটটি শীঘ্রই বাজারে আত্মপ্রকাশ করবে। আর এবার এই আসন্ন Realme V-সিরিজের ফোনটিকে চায়না টেলিকম (China Telecom)-এর তালিকায় স্পট করা হয়েছে, যা দেশীয় বাজারে স্মার্টফোনটির আসন্ন লঞ্চের দিকেই ইঙ্গিত দেয়। এই তালিকাটি ফোনের রেন্ডারের পাশাপাশি এর মূল স্পেসিফিকেশন এবং প্রারম্ভিক মূল্যটিও প্রকাশ করেছে। তালিকা অনুযায়ী, এই ডিভাইসে MediaTek Dimensity 810 চিপসেট, ওয়াটারড্রপ-স্টাইল নচ ডিসপ্লে এবং ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ দেখতে পাওয়া যাবে। আবার এই তালিকায় স্মার্টফোনটিকে একটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ তালিকাভুক্ত করা হয়েছে।

রিয়েলমি ভি২৩- এর সম্ভাব্য দাম (Realme V23 Expected Price)

RMX3571 মডেল নম্বর সহ রিয়েলমি ভি২৩ চায়না টেলিকম (China Telecom)-এর ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে। নিউজ পোর্টাল ন্যাশভিল চ্যাটার (Nashville Chatter) উল্লেখিত তালিকাটি প্রথম স্পট করে। এই লিস্টিং অনুযায়ী, রিয়েলমি ভি২৩, ৮ জিবি র‍্যাম+ ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ- এই দুই ভ্যারিয়েন্টে বাজারে আসবে। এই ফোনটির বেস মডেল অর্থাৎ ৮ জিবি র‍্যাম+ ২৫৬ জিবি স্টোরেজের মডেলটির দাম রাখা হবে ১,৬৯৯ ইউয়ান (প্রায় ২০,২০০ টাকা)। এই হ্যান্ডসেটটি গ্লাসেড হোয়াইট এবং গ্রেভেল ব্ল্যাক (অনুবাদিত) – এর মতো কালার অপশনগুলিতে বাজারে উপলব্ধ হতে পারে।

রিয়েলমি ভি২৩ স্পেসিফিকেশন (Realme V23 Expected Specifications)

চায়না টেলিকম ( China Telecom)-এর তালিকায় প্রকাশ করা হয়েছে, রিয়েলমি ভি২৩-এ ৬.৫৮ ইঞ্চির আইপিএস এলসিডি (২,৪০৮x১,০৮০ পিক্সেল) ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লেটি একটি ওয়াটারড্রপ-স্টাইল নচ ডিজাইনের সাথেও দেখা যাবে। তালিকায় উল্লেখিত ফোনের প্রসেসরটির কোডনেম MT6833P, যা আদতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসরের সাথে যুক্ত। রিয়েলমি ভি২৩-এ ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং সর্বাধিক ২৫৬ জিবি স্টোরেজ পাওয়া যাবে। এছাড়া, আসন্ন রিয়েলমি স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালার ওএস ১২ (ColorOS 12) কাস্টম স্কিনে চলবে।

এই তালিকাটি Realme V23-এ ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের সেন্সর সমন্বিত ডুয়েল রিয়ার ক্যামেরা ইউনিট উপস্থিত থাকবে। আবার সেলফির জন্য, ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে। Realme V23-এ নিরাপত্তার জন্য একটি সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবে বলে আশা করা হচ্ছে। সবশেষে লিস্টিং অনুযায়ী, আসন্ন রিয়েলমি হ্যান্ডসেটটি শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করবে।

সঙ্গে থাকুন ➥