HomeTech Newsমধ্যবিত্তকে লক্ষ্য করে আসছে Realme V60, V60s, লঞ্চের আগেই ফাঁস ডিজাইন-ফিচার্স

মধ্যবিত্তকে লক্ষ্য করে আসছে Realme V60, V60s, লঞ্চের আগেই ফাঁস ডিজাইন-ফিচার্স

Realme V সিরিজে দুটি নতুন ডিভাইস যুক্ত হতে চলেছে। এগুলি হল Realme V60 এবং Realme V60s। সম্প্রতি উভয় হ্যান্ডসেটকেই চীনের টেনা (TENAA) সার্টিফিকেশন ডেটাবেসে দেখা গেছে, আর এর পাশাপাশি এগুলির কিছু প্রোমো মেটেরিয়ালও প্রকাশিত হয়েছে।

রিয়েলমি চীনা বাজারে তাদের V-সিরিজের অধীনে দুটি নতুন ফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে বলে শোনা যাচ্ছে। এগুলি Realme V60 এবং Realme V60s নামে আত্মপ্রকাশ করতে পারে। স্মার্টফোনগুলির প্রোমো মেটিরিয়াল প্রকাশ্যে এসেছে এবং এগুলিকে চীনের টেনা (TENAA) সার্টিফিকেশন ডেটাবেসেও দেখা গেছে, যা হ্যান্ডসেট দুটির স্পেসিফিকেশন এবং ডিজাইন প্রকাশ করেছে। উল্লেখযোগ্যভাবে, প্রকাশ্যে আসা তথ্যগুলি দেখে Realme V60 এবং Realme V60s উভয় মডেলকেই প্রতিটি দিক থেকে অভিন্ন বলে মনে করা হচ্ছে। আসুন এবিষয়ে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Realme V60 এবং Realme V60s শীঘ্রই আসছে মার্কেটে

যদিও এটা নিশ্চিত নয় যে কেন রিয়েলমি একই বৈশিষ্ট্য এবং ডিজাইন সহ দুটি প্রায় অভিন্ন ফোন লঞ্চ করতে চলেছে, তবে স্পেসিফিকেশনগুলি প্রকাশ করেছে যে এগুলি বাজেট-কেন্দ্রিক ডিভাইস হবে। রিয়েলমি ভি৬০ এবং রিয়েলমি ভি৬০এস উভয় ফোনেই ৬.৬৭ ইঞ্চির এলসিডি (LCD) ডিসপ্লে রয়েছে, যা স্ট্যান্ডার্ড ৭২০×১,৬০৪ মেগাপিক্সেলের রেজোলিউশন অফার করবে। ডিভাইস দুটিই মিডিয়াটেক ডাইমেনসিটি ৬৩০০ চিপসেট দ্বারা চালিত হবে, যা একটি মিড-রেঞ্জ প্রসেসর।

ক্যামেরার ক্ষেত্রে, রিয়েলমি ভি৬০ সিরিজে একটিমাত্র ৩২ মেগাপিক্সেলের রিয়ার সেন্সর এবং সেলফির জন্য একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা উপস্থিত থাকবে। ফোনটি ধীর গতির ১০ ওয়াট ওয়্যার্ড চার্জিং সাপোর্ট করবে। তবে, ডিভাইসগুলিতে কিছু উৎকৃষ্ট মানের বৈশিষ্ট্যও থাকবে। যেমন, ডিসপ্লেটিতে মসৃণ ইউজার এক্সপেরিয়েন্সের জন্য ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। এছাড়াও, ফোনটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি উপস্থিত থাকবে, যা দৈনন্দিন ব্যবহারের জন্য যথাযথ ব্যাটারি লাইফ অফার করবে। ফোনটি আইপি৬৪ (IP68) ধুলো এবং জল প্রতিরোধী বিল্ড সহ আসবে।

Realme V60 এবং Realme V60s একাধিক স্টোরেজ এবং র‌্যাম বিকল্পগুলিতেও পাওয়া যাবে। এগুলি ৪ জিবি থেকে ১২ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি থেকে ৫১২ জিবি স্টোরেজ অফার করবে। ফোনের পরিমাপ ১৬৫.৬ x ৭৬.১ x ৭.৯৪ মিলিমিটার এবং ওজন ১৯২ গ্রাম হবে বলে জানা গেছে।

তবে, Realme V60 সিরিজের লঞ্চের তারিখ এবং উপলব্ধতা সম্পর্কে এখনও কোনও বিশদ তথ্য সামনে আসেনি। রিয়েলমির V লাইনআপের শেষ ফোনটি ছিল সম্ভবত Realme V50s। এটি একটি বাজেট রেঞ্জের ডিভাইস, যা বিশ্ব বাজারে পা রাখেনি। তবে এতে আশ্চর্যের কিছু নেই, কারণ Realme V সিরিজ শুরু থেকেই চীনা বাজারে সীমাবদ্ধ রয়েছে। তাই গ্লোবাল মার্কেটে নতুন Realme V60 সিরিজের ডিভাইসগুলির লঞ্চ হওয়ার সম্ভাবনা কম।

RELATED ARTICLES

Most Popular