HomeTech NewsRedmi 10A ডুয়েল ক্যামেরা ও চারটি মেমরি ভ্যারিয়েন্টে আসছে, FCC সাইটে হাজির

Redmi 10A ডুয়েল ক্যামেরা ও চারটি মেমরি ভ্যারিয়েন্টে আসছে, FCC সাইটে হাজির

Xiaomi-এর নতুন বাজেট স্মার্টফোন হিসেবে Redmi 10A বাজারে আসবে বলে জল্পনা শোনা যাচ্ছে। ডিভাইসটি এর মধ্যেই Geekbench বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে দেখা গিয়েছে। Redmi 10A এবার আমেরিকা যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশনস কমিশন (FCC) ওয়েবসাইটে স্পট করা হয়েছে। ফোনটির যা মডেল নম্বর, তাতে মনে করা হচ্ছে গিকবেঞ্চে Redmi 10A-এর চীনা ভ্যারিয়েন্ট এবং এফসিসি-তে গ্লোবাল ভার্সনটি তালিকাভুক্ত হয়েছে।

FCC-এর লিস্টিং অনুযায়ী, Redmi 10A-এর মডেল নম্বর 220233L2G (এখানে G এর অর্থ গ্লোবাল)। ফোনটির ব্যাক প্যানেলে থাকবে ডুয়েল ক্যামেরা সেটআপ – একটি ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। Redmi 10A-এর চারটি মেমরি কনফিগারেশন লিস্টেড রয়েছে – ২ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ, ৩ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ, ৩ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ, এবং ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ।

এছাড়া, এই স্মার্টফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, MIUI 12.5 কাস্টম ইন্টারফেস, এবং ২.৪ গিগাহার্টজ ওয়াইফাই নেটওয়ার্ক সাপোর্ট থাকবে বলে জানা গিয়েছে। উল্লেখ্য, গিকবেঞ্চে স্পট করা Redmi 10A-এর মডেল নম্বর ছিল 220233L2C। অনুমান, এখানে C বলতে চীনকে বোঝানো হয়েছে। গিকবেঞ্চের লিস্টিং বলছে এটি dandelion কোডনামের একটি অক্টা-কোর প্রসেসরের সাথে আসবে। যা MediaTek Helio G25 চিপসেটকে ইঙ্গিত করছে।

এদিকে সাম্প্রতিক রিপোর্টে দাবি করা হয়েছে, Redmi 10A-এর সাথে Redmi 10C বলে আরও একটি বাজেট মডেল লঞ্চ করতে পারে শাওমি। ফোনগুলির দাম ১০ হাজারের মধ্যে রাখা হতে পারে।

RELATED ARTICLES

Most Popular