HomeTech Newsরেডমির স্মার্টফোন, ল্যাপটপ, হেডফোনে আকর্ষণীয় অফার, শুরু হল Redmi Christmas Sale

রেডমির স্মার্টফোন, ল্যাপটপ, হেডফোনে আকর্ষণীয় অফার, শুরু হল Redmi Christmas Sale

OnePlus ও Realme-র পর Redmi তাদের নিজস্ব সাইটে Christmas Sale এর আয়োজন করেছে। এই সেলে সংস্থার স্মার্টফোন, ইয়ারবাড, ল্যাপটপ সহ নানাবিধ ইলেক্ট্রনিক্স গ্যাজেট ভারী ডিসকাউন্টের সাথে কেনা যাবে

Redmi Christmas Sale: আসন্ন ক্রিস্টমাসকে কেন্দ্র করে অনেকেই পুরোদমে কেনাকাটা শুরু করে দিয়েছেন। বিভিন্ন ই-কমার্স সাইটগুলিও বিভিন্ন সেলের আয়োজন করেছে। তবে পিছিয়ে নেই স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ডগুলিও। সেক্ষেত্রে OnePlus ও Realme-র পর Redmi তাদের নিজস্ব সাইটে Christmas Sale এর আয়োজন করেছে। এই সেলে সংস্থার স্মার্টফোন, ইয়ারবাড, ল্যাপটপ সহ নানাবিধ ইলেক্ট্রনিক্স গ্যাজেট ভারী ডিসকাউন্টের সাথে কেনা যাবে। আপনাদের সুবিধার্থে আমরা সেলে উপলব্ধ কয়েকটি সেরা ডিলের বিষয়ে এই প্রতিবেদনে জানালাম। যা দেখে আপনারা নিজেরাই বিবেচনা করতে পারবেন কোন অফারটি আপনার বাজেট অনুযায়ী সেরা৷

Redmi Christmas Sale -এর অফার তালিকা

Redmi Note 11T 5G: ৫জি কানেক্টিভিটির এই স্মার্টফোনকে, ৬ এনএম বা ন্যানোমিটার প্রসেসিং নোডের মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসরের সাথে নিয়ে আসা হয়েছে। এছাড়া, হাইব্রিড সিম স্লট এবং ডুয়াল ৫জি স্ট্যান্ডবাই সাপোর্ট করবে এই ফোন। ক্যামেরা ফ্রন্টের কথা বললে, এতে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স সমেত ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ আছে। একই সাথে সেলফি তোলার জন্য থাকছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা। এছাড়া পাওয়ার ব্যাকআপের জন্য ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করবে। আপনারা রেডমি নোট ১১টি ৫জি স্মার্টফোনকে আগামী ২১শে ডিসেম্বর পর্যন্ত সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে মাত্র ১৫,৯৯৯ টাকায় কিনতে পারবেন।

Redmi 9i ও Redmi 9A: মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর চালিত রেডমি ৯আই স্মার্টফোনে রয়েছে ৬.৫৩ ইঞ্চির এইচডি প্লাস IPS ডিসপ্লে, যা স্ক্রিনে দেখানো ছবি বা ভিডিওর ক্ষেত্রে স্পষ্ট অবয়ব ও উজ্জ্বল রঙ অফার করবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে। চলমান ক্রিসমাস সেলে রেডমি ৯আই স্মার্টফোনকে ৮,৪৯৯ টাকায় এনলিস্ট করা হয়েছে। অন্যদিকে, রেডমি ৯এ স্মার্টফোনে দেখা যাবে একটি ৬.৫৩ ইঞ্চির (৭২০x১,৬০০ পিক্সেল) LCD IPS ডট-নচ ডিসপ্লে। অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউআই ১২ কাস্টম ওএস চালিত এই ফোনেও ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে। এই ব্যাটারি ১০ ওয়াট চার্জিং স্পিড সমর্থন করে। সেলে রেডমি ৯এ স্মার্টফোনের প্রারম্ভিক দাম ৬,৯৯৯ টাকা রাখা হয়েছে।

RedmiBook 15 Series: স্মার্টফোনের পাশাপাশি ল্যাপটপের ক্ষেত্রেও আকর্ষণীয় অফারের ঘোষণা করেছে রেডমি। সেক্ষেত্রে, লেটেস্ট ১১তম প্রজন্মের ইন্টেল টাইগারলেক কোর আই৫-১১৩০০এইচ প্রসেসর চালিত রেডমিবুক ১৫ প্রো এবং ১১তম প্রজন্মের ইন্টেল টাইগারলেক কোর আই৩-১১১৫জি৪ প্রসেসর চালিত রেডমিবুক ১৫ ই-লার্নিং এডিশন ল্যাপটপকে সেলে যথাক্রমে ৪৭,৯৯৯ টাকা এবং ৩৭,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে বিক্রি করা হচ্ছে। উভয় ল্যাপটপই ১০ ঘন্টা ব্যাটারি লাইফ অফার করবে।

Redmi Earbuds 3 Pro: ল্যাপটপ বা মোবাইলে কাজ করার পাশাপাশি সামান্য বিনোদনেরও প্রয়োজন জীবনে। তাই আপনাদের মধ্যে যারা সঙ্গীতপ্রেমী বা হ্যান্ডস-ফ্রি মোডে বার্তালাপ করতে পছন্দ করেন, তারা সেল থেকে রেডমি ইয়ারবাডস ৩ প্রো নামের অডিও গ্যাজেটটি ডিসকাউন্টের সাথে মাত্র ২,৪৯৯ টাকায় পকেটস্থ করতে পারবেন। দ্রুত কানেক্টিভিটির জন্য উক্ত ইয়ারবাডে ব্লুটুথ ভি৫.২ -এর সাপোর্ট পাওয়া যাবে। এটি পিঙ্ক, হোয়াইট এবং ব্লু কালারে কেনা যাবে।

RELATED ARTICLES

Most Popular