Jio-র দুর্দান্ত অফার, JioPhone এর সাথে টানা দু’বছর ফ্রি কল ও ইন্টারনেট ডেটা

Published on:

Reliance Jio তাদের সাধারণ প্রিপেড ইউজারদের পাশাপাশি, JioPhone ব্যবহারকারীদের জন্যেও আকর্ষণীয় প্ল্যান অফার করে। এই প্ল্যানগুলিতে কলিং, ডেটা, এসএমএস ছাড়াও অন্যান্য বেনিফিট পাওয়া যায়। তবে আজ আমরা কয়েকটি প্ল্যানের কথা বলব, যেখানে আপনি এই বেনিফিটের সাথে বিনামূল্যে একটি JioPhone পাবেন। আসলে মুকেশ আম্বানির মালিকানাধীন সংস্থাটি তাদের ফিচার ফোনের বিক্রি বাড়াতে এমন অভিনব অফারের ঘোষণা করেছে। আসুন Jio-র এই প্ল্যান গুলি সম্পর্কে জেনে নিই।

Jio -এর 1,999 টাকার প্ল্যান :

টেলিকম সংস্থাটির নিয়ে আসা এই প্ল্যানটির বৈধতা 2 বছর বা 730 দিন। এই প্ল্যানের আওতায় ইউজাররা প্রতি মাসে 2 জিবি ডেটার হিসাবে মোট 48 জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। এরই সাথে থাকছে, যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড ফ্রি ভয়েস কলিং -এর সুবিধা। এছাড়া, অতিরিক্ত বেনিফিট হিসাবে ইউজাররা পেয়ে যাবেন, যাবতীয় Jio অ্যাপ গুলির ফ্রি অ্যাক্সেস। তবে এই প্ল্যানটির সবথেকে উল্লেখযোগ্য বিষয় হলো, গ্রাহকরা এই প্ল্যানের অধীনে একটি নতুন JioPhone পেয়ে যাবেন। আর এর জন্য তাদের একটিও গ্যাঁটের কড়ি খসাতে হবে না।

Jio -এর 1,499 টাকার প্ল্যান :

Jio -এর 1,499 টাকার প্ল্যানটির বৈধতা 1 বছর বা 365 দিনের। এই প্ল্যানে ইউজারদের মাসিক 2 জিবি ডেটা দেওয়া দেওয়া হবে। অর্থাৎ, বৈধতাসীমা পর্যন্ত মোট 24 জিবি ডেটা সরবরাহ করবে সংস্থাটি। এই দীর্ঘ মেয়াদি প্ল্যানে, যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড ফ্রি ভয়েস কলিং পরিষেবা মিলবে। শুধু তাই নয়, অতিরিক্ত বেনিফিট হিসাবে পুরো এক বছরের জন্য সমস্ত Jio অ্যাপ গুলির ফ্রি অ্যাক্সেসও পাওয়া যাবে। পূর্ববর্তী 1,999 টাকার প্ল্যানের ন্যায় এতেও গ্রাহকরা একটি নতুন JioPhone পেয়ে যাবেন সম্পূর্ণ নিখরচায়।

Jio -এর এই অফার গুলির লাভ ওঠাতে কী করতে হবে ?

১. এই লোভনীয় রিচার্জ অফারগুলির লাভ ওঠানোর জন্য প্রথমেই আপনাকে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ‘Jio.com‘ -এ চলে যেতে হবে।

২. এরপর, আপনি ওয়েবসাইটে ঢুকেই রিচার্জ প্ল্যানগুলির নিচে ‘Book Now’ লেখা একটি বাটন পাবেন। এবার এই বাটনে ক্লিক করুন।

৩. ক্লিক করার পরমুহূর্তেই একটি নতুন উইন্ডো ওপেন হবে। এখানে বুকিং কনফার্ম করার জন্য আপনার নাম এবং মোবাইল নম্বর এন্টার করুন এবং OTP জেনারেট করতে বাটনে ক্লিক করুন।

৪. এবার আপনার মোবাইলে একটি OTP আসবে। OTP এন্টার করলেই আপনি আপনার নির্বাচিত প্ল্যানের লাভ ওঠাতে পারবেন।

জানিয়ে রাখি, উক্ত প্ল্যান গুলির সাথে দেওয়া ফ্রি JioPhone -টিকে হোম ডেলিভারির মাধ্যমে আপনার কাছে পৌঁছে দেওয়া হবে। এর জন্য কোনো ডেলিভারি চার্জ লাগবে না। আর আপনি যদি অফলাইনে অফারটি চান তাহলে নিকটস্থ জিও স্টোরে যেতে পারেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥