Samsung Galaxy Tab কেনার বিরাট সুযোগ, স্টুডেন্টদের জন্য রয়েছে বিশেষ অফার

Published on:

কোভিড ১৯ -এর দ্বিতীয় ঢেউ আমাদের সকলকে করেছে গৃহবন্দী। ফলে স্কুল বা কলেজের ক্লাসরুম এখন পরিণত হয়েছে ডিজিটালরুমে। কিন্তু ভারতে এমন অনেক স্টুডেন্ট আছে যারা আর্থিক বা ই-সরঞ্জামের অভাবে অনলাইন পড়াশোনার ধারা বজায় রাখতে পারছে না। সেক্ষেত্রে প্রত্যেকটি স্টুডেন্ট যাতে নির্বিঘ্নে ভার্চুয়ালি পড়াশোনা চালিয়ে যেতে পারে তার জন্য ‘Samsung’ একটি বিশেষ পদক্ষেপ নিল। জনপ্রিয় স্মার্টফোন নির্মাতাটি ‘Back to School’ নামে একটি ক্যাম্পেইন শুরু করেছে, যা স্মার্ট লার্নিং -এর মান উন্নত করার পাশাপাশি ডিজিটাল সিস্টেমে পড়াশোনার ক্ষেত্রে নতুন গতি সঞ্চার করবে। এই ক্যাম্পেইনের দরুন Samsung তাদের Galaxy Tab S6 Lite, Galaxy Tab A7, Galaxy Tab S7 এবং Galaxy Tab S7+ ট্যাবগুলির ওপর আকর্ষণীয় কিছু অফার দিতে চলেছে। তাহলে আসুন এবার জেনে নেওয়া যাক স্যামসাং -এর তরফ থেকে স্টুডেন্টদের কি কি বিশেষ অফার দেওয়া হচ্ছে।

Samsung Smart Cafes এবং Samsung Smart Plazas -এর সুবিধা:

স্টুডেন্টরা তাদের নিকটতম স্যামসাং স্মার্ট ক্যাফে এবং স্যামসাং স্মার্ট প্লাজায় গিয়ে ‘Samsung Student Advantage’ অফারের লাভ ওঠাতে পারবে। এর জন্য, ভারতের বিভিন্ন প্রান্তে অবস্থিত ১৪০০ টিরও বেশি স্যামসাং স্মার্ট ক্যাফে এবং স্যামসাং স্মার্ট প্লাজার মধ্যে যেকোনো একটিতে গিয়ে, তাদের বৈধ কলেজ আইডি দেখিয়ে তা ভেরিফাই করাতে হবে। ভেরিফাই হয়ে গেলেই স্টুডেন্টরা বিশেষ অফারগুলি পাওয়ার পাশাপাশি স্যামসাং -এর স্মার্ট ক্লাবের মেম্বারশিপও পেয়ে যাবে। যা রিওয়ার্ড পয়েন্ট (reward points) এবং সার্ভিস বেনিফিটের (service benefits) মতো সুবিধা দেবে। জানিয়ে রাখি, গ্যালাক্সি ট্যাবের ওপর পাওয়া এই বিশেষ অফারগুলি সংস্থার সাধারণ অফারগুলির থেকে অনেকটাই আলাদা।

Amazon Prime Young Adults -এর বিশেষ অফার:

অ্যামাজনের নিয়ে আসা প্রাইম ইয়ং অ্যাডাল্ট প্রোগ্রামের একটি অংশ হিসাবে স্যামসাং তাদের গ্যালাক্সি ট্যাবগুলির ক্ষেত্রে কিছু বিশেষ বেনিফিট অফার করছে স্টুডেন্টদের। এই প্রোগ্রামের আওতায় স্টুডেন্টরা স্যামসাং গ্যালাক্সি ট্যাব এ৭ ওয়াই-ফাই এবং গ্যালাক্সি ট্যাব এস৬ লাইট ওয়াই-ফাই মডেল দুটির ওপর ২,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট (কুপন) পাবেন। পূর্ববর্তী অফারের ন্যায় এটিও সাধারণ অফারগুলির থেকে আলাদা।

Flipkart -এ স্যামসাং ট্যাবলেটগুলির জন্য স্মার্ট আপগ্রেড অফার:

স্যামসাং, ই-কমার্স সাইট ফ্লিপকার্টের সাথে হাত মিলিয়ে তাদের ট্যাবলেটগুলির খরিদ্দারীর ওপর দিচ্ছে স্মার্ট আপগ্রেড অফার। এই অফারের দরুন গ্রাহকেরা চেকআউট করার সময় লেটেস্ট গ্যালাক্সি ট্যাবগুলির ধার্য মূল্যের ৭০% টাকা পেমেন্ট করে সেগুলিকে কিনে নিতে পারবেন। আর বাকি থাকা ৩০% পেমেন্টের ক্ষেত্রে, ১ বছর পর গ্রাহকদের ২টি বিকল্প দেওয়া হবে। প্রথম বিকল্প হিসাবে, গ্রাহকেরা তাদের কাছে থাকা ট্যাবটিকে ফেরত দিয়ে ফ্লিপকার্ট থেকে একটি নতুন গ্যালাক্সি ট্যাব আপগ্রেড করে নিতে পারবেন (৭০ শতাংশ দিয়ে)। ফলে নতুন ট্যাব আপগ্রেটের ক্ষেত্রে গ্রাহকদের ৩০% টাকা বেঁচে যাচ্ছে। আর দ্বিতীয় বিকল্পে, গ্রাহকেরা অবশিষ্ট ৩০% টাকা পেমেন্ট করে তাদের ব্যবহৃত ট্যাবটিকে রেখে দিতে পারবেন।

Samsung.com-এ ‘স্যামসাং স্টুডেন্ট অ্যাডভান্টেজ’ অফার:

স্যামসাং সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট Samsung.com থেকে স্টুডেন্ট এবং টিচাররা ‘স্যামসাং স্টুডেন্ট অ্যাডভান্টেজ’ প্রোগ্রামের অধীনে, গ্যালাক্সি ট্যাব এস৭+, গ্যালাক্সি ট্যাব এস৭, গ্যালাক্সি ট্যাব এস৬ লাইট এবং গ্যালাক্সি ট্যাব এ৭ ট্যাবগুলি ক্রয় করার ওপর ১০% পর্যন্ত বেনিফিট পাবেন। ভারতের প্রত্যেকটি স্টুডেন্ট তাদের স্কুল / কলেজ / ইউনিভার্সিটির অফিসিয়াল ই-মেইল আইডি ব্যবহার করে বা অনুমোদিত ‘student credentials verification’ এজেন্সিগুলির মাধ্যমে নিজের আইডি ভেরিফাই করার মাধ্যমে ‘স্যামসাং স্টুডেন্ট অ্যাডভান্টেজ’ -এর এই বিশেষ অফারটি পেয়ে যেতে পারেন। এটিও সাধারণ অফারগুলির তুলনায় ভিন্ন।

গ্যালাক্সি ট্যাব কেনার ক্ষেত্রে সাধারণ অফার:

স্যামসাং জানিয়েছে, গ্যালাক্সি ট্যাব এস৭+ এবং গ্যালাক্সি ট্যাব এস৭ – মডেল দুটির কীবোর্ড কভারের ওপর ১০,০০০ টাকার বিশেষ ছাড় দেওয়া হবে। ফলে ডিসকাউন্টের পর, গ্যালাক্সি ট্যাব এস৭+ এবং গ্যালাক্সি ট্যাব এস৭ মডেল দুটির কীবোর্ড কভার যথাক্রমে, ৭,৯৯৯ টাকায় এবং ৫,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। এছাড়া, যে সকল গ্রাহকেরা HDFC ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ড ব্যবহার করে গ্যালাক্সি ট্যাব এস৭+ ডিভাইসটি কিনবেন, তারা ১০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। যেখানে গ্যালাক্সি ট্যাব এস৭ ডিভাইসটিতে ৯,০০০ টাকার ক্যাশব্যাক অফার দেওয়া হয়েছে।

আবার যারা স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৬ লাইট কিনবেন, তারা গ্যালাক্সি বাডস প্লাস (Galaxy Buds+) ইয়ারসেটটিকে মাত্র ১,৯৯৯ টাকায় পেয়ে যাবেন। এছাড়া, HDFC ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে অতিরিক্ত ৩,০০০ টাকার ক্যাশব্যাক মিলবে।

অন্যদিকে স্যামসাং গ্যালাক্সি ট্যাব এ৭ ক্রেতারা স্যামসাং ব্র্যান্ডেড বুক কভারটিকে (Samsung branded Book Cover) পাবেন ৯৯৯ টাকার বিশেষ ডিসকাউন্ট মূল্যে। সেক্ষেত্রে, HDFC ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ড ব্যবহারকারীদের অতিরিক্ত ২,০০০ টাকার ক্যাশব্যাক দেওয়া হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥