HomeTech News5G নয়, ভারতে আসছে Samsung Galaxy A32 এর 4G ভ্যারিয়েন্ট

5G নয়, ভারতে আসছে Samsung Galaxy A32 এর 4G ভ্যারিয়েন্ট

এই সপ্তাহের শুরুতে জার্মানিতে লঞ্চ হয়েছিল Samsung Galaxy A32 5G। মনে করা হচ্ছিলো ফোনটি শীঘ্রই ভারতেও আসবে। তবে সম্প্রতি রিপোর্ট অনুযায়ী, ৫জি নয় বরং স্যামসাং গ্যালাক্সি এ৩২ এর ৪জি ভ্যারিয়েন্ট ভারতে লঞ্চ হতে পারে। কারণ কয়েকদিন আগে Samsung Galaxy A32 এর 4G ভ্যারিয়েন্ট কে ভারতীয় সার্টিফিকেশন সাইট ব্যুরো অফ ইন্ডিয়া স্ট্যান্ডার্ডস (BIS)-এ  SM-A325F/DS মডেল নম্বর সহ দেখা যায়। আর আজ এই ভ্যারিয়েন্টকে বেঞ্চমার্ক সাইট Geekbench এ অন্তর্ভুক্ত করা হল।

গিকবেঞ্চে স্যামসাং গ্যালাক্সি এ৩২ ৪জি কে আজই লিস্টেড করা হয়েছে। এখানেও ফোনটির মডেল নম্বর একই আছে। ফোনটি সিঙ্গেল কোর টেস্টে ৩৪৩ পয়েন্ট পেয়েছে। আবার ১২৫৮ স্কোর করেছে মাল্টি কোর টেস্টে। জানিয়ে রাখি এর ৫জি ভ্যারিয়েন্ট গিকবেঞ্চে সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ৬২৯ ও ১৮৩৭ স্কোর করেছিল। ফলে স্পষ্ট ৪জি ভ্যারিয়েন্ট অনেকটাই কমজোরি হবে।

Https://Techgup.com/Tech-News/News/Samsung-Galaxy-A32-4G-Spotted-Geekbench-Mediatek-Chipset-India-Launch-Imminent-2021-01-15-30386.Html

এদিকে গিকবেঞ্চ অনুযায়ী, Samsung Galaxy A32 4G ফোনে মিডিয়াটেক MT6769V/CT প্রসেসর ব্যবহার করা হবে। এটি আসলে মিডিয়াটেক হেলিও জি৮৫ হতে পারে। আবার এতে থাকবে ৬ জিবি র‌্যাম। তবে লঞ্চের সময় এর আরও র‌্যাম ভ্যারিয়েন্ট থাকাটা অস্বাভাবিক নয়। আবার এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ দ্বারা চালিত হবে। যদিও এছাড়াও এই ফোন সম্পর্কে আর কিছু জানা যায়নি।

Samsung Galaxy A32 5G এর স্পেসিফিকেশন ও দাম

স্যামসাং গ্যালাক্সি এ৩২ ৫জি ফোনটির দাম শুরু হয়েছে ২৮০ ইউরো (প্রায় ২৪,৮৭৯ টাকা) থেকে৷ এটি ফোনটির ৬৪ জিবি স্টোরেজের মূল্য। এই ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ইনফিনিটি ভি ডিসপ্লে। আবার এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০ চিপসেট। এর পিছনে চারটি ক্যামেরা বর্তমান। যেগুলি হল ৪৮ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড ক্যামেরা + ৫ মেগাপিক্সেলের একটি ম্যাক্রো ও একটি ডেপ্থ সেন্সর৷ এতে ৫০০০ এমএএইচের ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনটির সম্পূর্ণ স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular