Samsung Galaxy A60 ব্যবহার করেন? রয়েছে দারুণ সুখবর

Published on:

Samsung ইতিমধ্যেই তাদের একাধিক ফোনের জন্য অ্যান্ড্রয়েড ১১ (Android 11) আপডেট রোল আউট করেছে। এবার Samsung Galaxy A60 এর জন্য এই লেটেস্ট ওস এর আপডেট আনা হল। সাথে ফোনটি মার্চ মাসের সিকিউরিটি প্যাচও পাচ্ছে। নতুন আপডেটের পর ফোনে ওয়ান টাইম পারমিশন, চ্যাট বাবল এর মত নতুন ফিচার যুক্ত হবে। পাশাপাশি ফোনের সিস্টেমও শক্তিশালী হবে। প্রসঙ্গত, স্যামসাং গ্যালাক্সি এ৬০ ফোনটি অ্যান্ড্রয়েড ৯ পাই এর সাথে ২০১৯ সালে লঞ্চ হয়েছিল।

SamMobile এর রিপোর্ট অনুযায়ী, Samsung Galaxy A60 এর জন্য আসা এই নতুন আপডেটের ফার্মওয়্যার ভার্সন A6060ZCU3CUD3। যদিও এর ফাইল সাইজ জানা যায়নি। এমনকি রিপোর্টে আপডেটটি One UI 3.0 নাকি One UI 3.1 কাস্টম স্কিনের সাথে এসেছে, তাও নিশ্চিত করে বলা হয়নি।

জানা গেছে প্রথমে কিছু সংখ্যক ইউজার এই আপডেট পাবেন। এরপর এক সপ্তাহের মধ্যে স্যামসাং গ্যালাক্সি এ৬০ এর সমস্ত ইউজারদের কাছে আপডেটটি পৌঁছে যাবে। আপনি যদি এই ফোনটি ব্যবহার করেন তাহলে, ফোনে Settings > Software update > Download and install স্টেপ গুলি ফলো করে নতুন আপডেট এসেছে কিনা চেক করতে পারেন।

স্যামসাং গ্যালাক্সি এ৬০ ফোনের স্পেসিফিকেশনের কথা বললে, এতে আছে ৬.৩ ইঞ্চি ইনফিনিটি ওয ডিসপ্লে। এতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন‌্যাপড্রাগন ৬৭৫ প্রসেসর। সাথে আছে ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪/১২৮ জিবি স্টোরেজ।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনের ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৩২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স, ও ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য আছে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটি ৪,৫০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যার সাথে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥