Samsung Galaxy M23 5G, Galaxy M33 5G শীঘ্রই ভারতে লঞ্চ হচ্ছে, লাইভ হল সাপোর্ট পেজ

Published on:

Samsung Galaxy M23 5G ও Galaxy M33 5G শীঘ্রই ভারত সহ বিশ্বের বিভিন্ন দেশে লঞ্চ হতে চলেছে। ইতিমধ্যেই স্যামসাং ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইটের সাপোর্ট পেজে এই দুটি ফোনকে দেখা গেছে। আবার স্যামসাংয়ের রাশিয়ার ওয়েবসাইটেও Samsung Galaxy M33 5G কে স্পট করা হয়েছে। ফলে বলা যায়, ফোন দুটি বাজারে আসা এখন কেবল সময়ের অপেক্ষা। Samsung Galaxy M23 ফোনটি Galalxy F23 ফোনের রিব্র্যান্ডেড ভার্সন হতে পারে, যাতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর ব্যবহার করা হবে। আবার এক্সিনস ১২০০ প্রসেসর সহ আসতে পারে Galaxy M33 5G।

স্যামসাং ইন্ডিয়ার ওয়েবসাইটে SM-E236B মডেল নম্বর সহ একটি ফোনকে দেখা গেছে, এটি স্যামসাং গ্যালাক্সি এম২৩ নামে লঞ্চ হবে বলে বিশ্বাস করা হচ্ছে। আবার SM-M336B মডেল নম্বর সহ খুঁজে পাওয়া গেছে স্যামাসাং গ্যালাক্সি এম৩৩ কে। সাপোর্ট পেজ থেকে জানা গেছে, এই দুটি ফোনে ডুয়েল সিম সাপোর্ট থাকবে।

Samsung Galaxy M23 5G স্পেসিফিকেশন (সম্ভাব্য)

কয়েকদিন আগেই স্যামসাং গ্যালাক্সি এম২৩ ৫জি কে SM-E236B_DS ও SM-M236B_DS মডেল নম্বর সহ ব্লুটুথ সার্টিফিকেশন সাইটে দেখা যায়। যার পর অনুমান করা হচ্ছে (দুটি মডেল নম্বর থাকায়), এই ফোনটি কিছু মার্কেটে গ্যালাক্সি এফ২৩ ৫জি নামে লঞ্চ হতে পারে। এই ফোনে থাকতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর, অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কাস্টম স্কিন ও ব্লুটুথ ভি৫ কানেক্টিভিটি। আবার এতে পাওয়া যেতে পারে ৬ জিবি র‌্যাম, ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

Samsung Galaxy M33 5G এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

কয়েকদিন আগে স্যামসাং গ্যালাক্সি এম৩৩ কে SM-M336BU মডেল নম্বর সহ ভারতের ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস বা বিআইস (BIS) সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল। এই ফোনে দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর, ৬ জিবি র‌্যাম ও ৬,০০০ এমএএইচ ব্যাটারি।

সঙ্গে থাকুন ➥