HomeTech News৬৬টি সমস্যার সমাধান নিয়ে Samsung Galaxy M31, Galaxy M30s ফোনে এল জুন...

৬৬টি সমস্যার সমাধান নিয়ে Samsung Galaxy M31, Galaxy M30s ফোনে এল জুন মাসের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ

আপনি যদি Samsung Galaxy M31 এবং Galaxy M30s এর মধ্যে কোনো একটি ফোন ব্যবহার করেন, তাহলে আপনার জন্য সুখবর! আসলে স্যামসাং আজ এই দুটি ফোনের জন্য জুন মাসের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ (June 2021 Android security patch) রোল আউট করেছে। আপাতত ভারতীয় স্যামসাং গ্যালাক্সি এম ৩১ ও গ্যালাক্সি এম ৩০ এস ইউজাররা এই আপডেট পাচ্ছে বলে জানা গেছে।

SamMobile এর রিপোর্ট অনুযায়ী, Samsung Galaxy M31 এবং Galaxy M30s ফোনের ভারতীয় ইউজাররা আজ থেকেই জুন মাসের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ পেতে শুরু করেছে। নতুন আপডেট ফোনের সিস্টেমকে আরও শক্তিশালী করবে। এছাড়া Samsung জানিয়েছে, জুন মাসের এই প্যাচে তারা ৪৭টি এবং Google ১৯টি বাগ ফিক্স করেছে৷

স্যামসাং গ্যালাক্সি এম ৩১ এর জন্য আসা এই নতুন আপডেটের ফার্মওয়্যার ভার্সন M315FXXU2BUF1। আবার M307FXXU4CUF1 ফার্মওয়্যার ভার্সন সহ গ্যালাক্সি এম ৩০ এস ফোনে এই আপডেট এসেছে। যদিও এদের ডাউনলোড সাইজ জানা যায়নি। মনে রাখবেন এই আপডেটে ফোনে কোনো নতুন ফিচার যুক্ত হবে না, কেবল বিভিন্ন সমস্যার সমাধান করা হবে।

প্রসঙ্গত জানিয়ে রাখি, Samsung Galaxy M31 ফোনটি গতবছর অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের সাথে লঞ্চ হয়েছিল। আবার Samsung Galaxy M30s এসেছিল অ্যান্ড্রয়েড ৯ পাই এর সাথে ২০১৯ সালে। এরপর গতবছর এই ফোনে অ্যান্ড্রয়েড ১০ আপডেট আসে। চলতি বছরে দুটি ফোনই অ্যান্ড্রয়েড ১১ আপডেট পেয়েছে।

ইউজাররা ইতিমধ্যেই নতুন আপডেটের নোটিফিকেশন পেতে শুরু করেছেন। এছাড়া ফোনের Settings > Software updates > Download and install অপশনে গিয়ে আপডেট এসেছে কিনা চেক করা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular