HomeTech Newsজল্পনা চলার মাঝেই Samsung Galaxy S24 FE-র প্রথম ছবি ফাঁস হল, ডিজাইন...

জল্পনা চলার মাঝেই Samsung Galaxy S24 FE-র প্রথম ছবি ফাঁস হল, ডিজাইন দেখে নিন

বর্তমানে Samsung Galaxy S24 FE স্মার্টফোনটির ওপর থেকে পর্দা সরানো পরিকল্পনা করছে স্যামসাং। এই হ্যান্ডসেটটির একাধিক স্পেসিফিকেশন সাম্প্রতিক সময়ে ফাঁস হলেও, এর কোন রেন্ডার এতদিন সামনে আসেনি, তবে এখন এক টিপস্টারের সৌজন্যে ফোনটির ফার্স্টলুক সামনে এল।

Samsung Galaxy S24 FE স্মার্টফোনটিকে নিয়ে প্রযুক্তি মহলে দীর্ঘদিন ধরেই জল্পনা চলছে। এটি দক্ষিণ কোরিয়ার প্রযুক্তি সংস্থাটির পরবর্তী প্রজন্মের সাশ্রয়ী মূল্যের ফ্ল্যাগশিপ হতে চলেছে। ইতিমধ্যেই একাধিক তথ্য ফোনটির সম্পর্কে অনলাইনে ফাঁস হয়েছে। আর এখন প্রথমবারের জন্য Samsung Galaxy S24 FE হ্যান্ডসেটের রেন্ডার প্রকাশ্যে এসেছে, যা এর ডিজাইনটি স্পষ্টভাবে তুলে ধরেছে। কেমন দেখতে হবে স্যামসাংয়ের পরবর্তী Fan Edition-এর ফোনটিকে, আসুন দেখে নেওয়া যাক।

সামনে এল Samsung Galaxy S24 FE হ্যান্ডসেটের ফার্স্ট লুক

গিজনেক্সটের রিপোর্ট অনুযায়ী, টিপস্টার অনলিক্স আসন্ন স্যামসাং গ্যালাক্সি এস১৪ এফই ফোনের রেন্ডার শেয়ার কয়েছেন। ছবি অনুযায়ী, ডিভাইসটির ডিজাইন স্যামসাং গ্যালাক্সি এস২৪ এবং স্যামসাং গ্যালাক্সি এস২৪ প্লাসের সাথে সাদৃশ্যপূর্ণ। রেন্ডারগুলি একটি ফ্ল্যাট ডিজাইন এবং পিছনে তিনটি ক্যামেরার রিং সহ কালো এবং সবুজ রঙের বিকল্পগুলিতে ফোনটিকে প্রকাশ করেছে। ফ্রেমগুলি সম্ভবত অ্যালুমিনিয়ামের তৈরি, কারণ সেগুলিতে অ্যান্টেনা লাইন দেখা গেছে৷ মিড-ফ্রেমের ডানদিকে ভলিউম রকার এবং পাওয়ার বাটন থাকবে, আর নীচের অংশে সিম ট্রে, ইউএসবি-সি পোর্ট, প্রাইমারি স্পিকার গ্রিল এবং মাইক্রোফোন উপস্থিত।

Samsung galaxy s24 fe render

ফ্রন্ট প্যানেলের ডিসপ্লের বেজেলগুলি একটু মোটা চিনের সাথে ইউনিফর্ম না হলেও, তুলনামূলক স্লিম বলে মনে করা হচ্ছে। ডিসপ্লেটি ৬.৬৫ ইঞ্চির এবং আশা করা হচ্ছে যে, এতে অ্যামোলেড (AMOLED) প্যানেল হবে বলে জানা গেছে। পারফরম্যান্সের জন্য, ডিভাইসটিতে সম্ভবত এক্সিনস ২৪০০ চিপ ব্যবহার করা হবে এবং এটি ইতিমধ্যেই গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্ক প্ল্যাটফর্মের সিঙ্গেল-কোর টেস্টে ২,০৪৭ এবং মাল্টি-কোর টেস্টে ৬,২৮৯ পয়েন্ট স্কোর করেছে।

এছাড়াও বেঞ্চমার্ক লিস্টিংটি প্রকাশ করেছে যে, Samsung Galaxy S24 FE ফোনে ব্যবহৃত এক্সিনস ২৪০০ চিপসেটে সাধারণ ভ্যারিয়েন্টের ৩.২১ গিগাহার্টজের পরিবর্তে ৩.১১ গিগাহার্টজ গতির প্রাইম কর্টেক্স-এক্স৪ কোর রয়েছে। এটি নির্দেশ দেয় যে Samsung S24 FE ফোনে Exynos 2400 প্রসেসরের একটি সামান্য পরিবর্তিত সংস্করণ ব্যবহার করা হতে পারে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ওয়ানইউআই ৬.১ (OneUI 6.1) কাস্টম স্কিনে রান করবে, যা আর্টিফিসিয়াল ইন্ট্যালিজেন্স (AI) নির্ভর ফিচারগুলি সাপোর্ট করবে।

ফটোগ্রাফির জন্য, Samsung Galaxy S24 FE ফোনটি ৫০ মেগপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ১০ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স এবং একটি ১২ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স সহ স্ট্যান্ডার্ড Galaxy S24 এবং আগের প্রজন্মের S23 FE মডেলের মতোই ক্যামেরা সেটআপ বজায় রাখবে বলে আশা করা হচ্ছে৷ প্রধান এবং টেলিফটো লেন্স উভয়ই অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট করবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Samsung Galaxy S24 FE হ্যান্ডসেটে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, ২৫ ওয়াট ফাস্ট চার্জিং চার্জিং এবং ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সহ ব্যাটারি লাইফ এবং চার্জিং স্পেসিফিকেশন একই থাকবে বলে আশা করা হচ্ছে।

RELATED ARTICLES

Most Popular