Sennheiser Momentum True Wireless 3 ইয়ারফোন আমেরিকার পর ভারতে লঞ্চ হল, এখন কিনলে ৩ হাজার টাকা ছাড়

Published on:

গতমাসে যুক্তরাষ্ট্রীয় বাজারে আত্মপ্রকাশ করার পর এখন ভারতের মাটিতে পা রাখল Sennheiser Momentum True Wireless 3 ইয়ারফোনটি। জানিয়ে রাখি, এটি Momentum True Wireless 2 ইয়ারবাডের উত্তরসূরি, যা একাধিক উন্নততর আকর্ষণীয় ফিচার নিয়ে ২০২০ সালে লঞ্চ করেছিল। যাইহোক, নতুন এই ইয়ারফোনটিতে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন মোডের সাথে রয়েছে ট্রান্সফারেন্সি মোড। এমনকি একক চার্জে ইয়ারফোনটি ২১ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম। চলুন Sennheiser Momentum True Wireless 3 ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Sennheiser Momentum True Wireless 3 ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতে সেনহাইজার মোমেন্টাম ট্রু ওয়্যারলেস ৩ ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ২৪,৯৯০ টাকা। যদিও ই-কমার্স সাইট অ্যামাজনে প্রারম্ভিক অফারে এটি পাওয়া যাচ্ছে ২১,৯৯০ টাকায়।

Sennheiser Momentum True Wireless 3 ইয়ারফোনের স্পেসিফিকেশন

নতুন সেনহাইজার মোমেন্টাম ট্রু ওয়্যারলেস ৩ ইয়ারবাডটি পূর্বসূরীর মতোই ইন-ইয়ার ডিজাইনের সাথে এসেছে, যাতে ফিজিক্যাল অ্যাকটিভিটির সময় কোনভাবেই কান থেকে পরে না যায়। শুধু তাই নয়, গভীর বেস উৎপন্ন করার জন্য এতে ব্যবহৃত হয়েছে ৭ এমএম ডাইনামিক ড্রাইভার। এমনকি ইয়ারফোনটি আশেপাশের নয়েজ অনুযায়ী নয়েজ ক্যান্সলেশন লেভেল নিয়ন্ত্রণ করতে সক্ষম। তবে এএনসি মোড ছাড়াও এতে রয়েছে বিশেষ ট্রান্সফারেন্সি মোড। এছাড়া ইয়ারফোনটি কাস্টম মিউজিক প্রোফাইল অফার করবে, যা ব্যবহারকারী সংস্থার স্মার্ট কন্ট্রোল অ্যাপ থেকে বেছে নিতে পারবেন। তদুপরি ইয়ারফোনটি এএসি, এসবিসি এবং এবিটিএক্স কোডেক সাপোর্টসহ এসেছে।

এবার আসা যাক Sennheiser Momentum True Wireless 3 ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এটি ৭ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে। তবে চার্জিং কেস সমেত এটি ২১ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। আবার একদিকে যেমন নয়া এই ইয়ারফোনকে ইউএসবি টাইপ সি পোর্টের মাধ্যমে চার্জ দেওয়া যাবে, আবার এটি কিউআই ওয়্যারলেস চার্জারও সাপোর্ট করবে। পরিশেষে জানাই, জল এবং ধুলো থেকে সুরক্ষা দিতে নতুন Momentum True Wireless 3 ইয়ারফোন IPX4 রেটিং প্রাপ্ত।

সঙ্গে থাকুন ➥