HomeTech Newsবাজারে এল TCL-এর নতুন 4K Smart TV, কিনলে বাড়ি হয়ে উঠবে সিনেমা...

বাজারে এল TCL-এর নতুন 4K Smart TV, কিনলে বাড়ি হয়ে উঠবে সিনেমা হল, দাম কত?

বাজারে স্মার্ট টিভির চাহিদা উত্তরোত্তর বেড়েই চলেছে। এমতাবস্থায় আপনি যদি সেরা বিনোদন পেতে একটি ব্র্যান্ড-নিউ আধুনিক টেলিভিশন কিনতে চান, তাহলে আপনার জন্য সেরা বিকল্প হতে পারে TCL-এর কিছু লেটেস্ট মডেল। আসলে এই জনপ্রিয় চীনা হোম অ্যাপ্লায়েন্স ব্র্যান্ডটি সম্প্রতি তার লেটেস্ট TCL 4K QLED Ultra HD Smart Google TV (C69B) লঞ্চ করেছে। এই নতুন টিভিটি দুটি স্ক্রিন সাইজে আসে, যেগুলিতে উন্নত মানের ডিসপ্লে-স্পিকার এবং বেশি স্টোরেজ স্পেসের মতো ফিচার মিলবে। তবে এগুলি কিনতে আপনাকে একটি মিড রেঞ্জার ফোনের দাম ব্যয় করতে হবে। আসুন, এখন নয়া TCL C69B Smart Google TV-র মূল্য, লভ্যতা এবং স্পেসিফিকেশন এক নজরে দেখে নেওয়া যাক…

নতুন TCL 4K QLED UHD Smart Google TV-র দাম, প্রাপ্যতা

নতুন টিসিএল ৪কে কিউএলইডি আল্ট্রা এইচডি স্মার্ট গুগল টিভিটি ৪৩ ইঞ্চি ও ৬৫ ইঞ্চির দুটি স্ক্রিন সাইজে এসেছে – এর মধ্যে প্রথম মডেলটির দাম রাখা হয়েছে ৩২,৯৯০ টাকা, যেখানে অন্যটি কিনতে ৪৫,৯৯০ টাকা খরচ হবে। এই টিভিগুলি ফ্লিপকার্ট (Flipkart)-এর পাশাপাশি অন্যান্য শীর্ষস্থানীয় ই-কমার্স মার্কেটপ্লেসে আকর্ষণীয় অফারে মিলবে।

TCL 4K QLED UHD Smart Google TV-র স্পেসিফিকেশন

টিসিএল ৪কে কিউএলইডি আল্ট্রা এইচডি স্মার্ট গুগল টিভিতে ৬০০ নিটস এইচডিআর ব্রাইটনেস 4K আল্ট্রা এইচডি (রেজোলিউশন ২১৬০×৩৮৪০ পিক্সেল) ডিসপ্লে আছে, যা টি-স্ক্রিন প্রো প্রযুক্তির সাথে আসে এবং ইমার্রসিভ তথা সেরা ভিজ্যুয়াল এক্সপেরিয়েন্স দেয়। এতে উন্নত কোয়ান্টাম প্রযুক্তিও দেওয়া হয়েছে। পারফরম্যান্সের জন্য টিভিটিতে ব্যবহৃত AiPQ প্রসেসর যেটি কিনা এআই (AI) পিকচার কোয়ালিটি প্রদানের পাশাপাশি বাস্তব জগতের প্রতিটি খুঁটিনাটি ক্যাপচার করতে মানুষের মস্তিষ্কের মতোই কাজ করে। অন্যদিকে, এই ৬৯বি টিভি মোশন ডিসপ্লে ব্লার কমানো, ছবি ফেটে যাওয়া ইত্যাদি ইস্যুগুলির ক্ষেত্রেও বেশ উপযোগী – কারণ এতে বিদ্যমান MEMC অ্যালগরিদম।

অন্যদিকে ONKYO 2.1ch সাবউফার বিশিষ্ট টিসিএল টিভিটির সাউন্ড আউটপুট ৩০ ওয়াট, যা ডলবি অ্যাটমস্ প্রযুক্তি সাপোর্ট করে এবং হোম থিয়েটারের মতোই অনুভূতি দেয়। সাথে আছে ডিটিএস ভার্চুয়াল:এক্স-এর সুবিধাও, তাই এটি ব্যবহারের সময় সিনেমা হলের মতোই এক্সপিরিয়েন্স মিলবে। আবার সফ্টওয়্যার ফ্রন্টে ডিভাইসটি গুগল টিভি ওএসের সাহায্যে কাজ করে, ফলত আপনি এতে পছন্দসই ওটিটি কন্টেন্ট এবং যাবতীয় গুগল পরিষেবাগুলি উপভোগ করতে পারবেন।

প্রসঙ্গত, টিসিএল, গেমারদের কথা মাথায় রেখে এই নতুন টেলিভিশনে ১২০ হার্টজ গেম অ্যাক্সিলারেটর এবং গেম মাস্টার এম্বেড করেছে।

RELATED ARTICLES

Most Popular