সস্তা ফোনে দুর্দান্ত ফিচার, Tecno Spark Go 2021 আজ প্রথমবার কেনার সুযোগ

Published on:

Tecno Spark Go 2021 এই মাসের প্রথম দিন ভারতে লঞ্চ হয়েছিল। আজ ফোনটি সেলে বিক্রির জন্য উপলব্ধ হচ্ছে। দুপুর ১২টায় Amazon থেকে Tecno Spark Go 2021 ফোনটি পাওয়া যাবে। ভারতে এই ফোনের দাম রাখা হয়েছে ৭,০০০ টাকার কাছাকাছি। তবে আজ প্রথম সেলে ফোনটি ৬০০ টাকা ডিসকাউন্টে পাওয়া যাবে। টেকনো স্পার্ক গো ২০২১ ফোনে রয়েছে শক্তিশালী ব্যাটারি, মিডিয়াটেক হেলিও এন্ট্রি লেভেল প্রসেসর ও ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ডুয়েল রিয়ার ক্যামেরা।

Tecno Spark Go 2021 এর দাম ও সেল অফার

ভারতে টেকনো স্পার্ক গো একটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। এর ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি অনবোর্ড স্টোরেজের দাম ৭,২৯৯ টাকা।

লঞ্চ অফার হিসেবে Tecno Spark Go 2021 আজ ৬০০ টাকা ডিসকাউন্টে ৬,৬৯৯ টাকায় কেনা যাবে।

Tecno Spark Go 2021 এর স্পেসিফিকেশন

টেকনো স্পার্ক গো ২০২১ ফোনের ক্যামেরার কথা প্রথমে বলবো। এই ফোনে আছে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর ও এআই লেন্স। আবার টেকনো স্পার্ক গো ২০২১ ফোনের সামনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। এতে পাওয়া যাবে ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে।

কোম্পানির তরফে নিশ্চিত না করা হলেও আমাদের অনুমান এতে মিডিয়াটেক হেলিও এ২০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য Tecno Spark Go 2021 ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড গো অপারেটিং সিস্টেমে চলে। সিকিউরিটির জন্য ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥