Tecno Spark Go 2022 ডুয়েল ক্যামেরা সহ বাজেট রেঞ্জে বাজারে আসছে, ফাঁস হল লাইভ ইমেজ

Published on:

চলতি বছরের জুলাই মাসে লঞ্চ হয়েছিল Tecno Spark Go 2021। এখন খুব শীঘ্রই ফোনটির উত্তরসূরী বাজার হাজির হতে পারে। না, কোম্পানির তরফ এই বিষয়ে কিছুই জানানো হয়নি। তবে টিপস্টার পরশ গুগলানী আজ Tecno Spark Go 2022 স্মার্টফোনের কয়েকটি লাইভ ইমেজ ফাঁস করেছেন। যেখান থেকে আসন্ন ফোনটির ডিজাইন এবং কিছু কী ফিচার আমরা জানতে পেরেছি।

Tecno Spark Go 2022 ফোনের লাইভ ইমেজ প্রকাশ্যে

যদিও ছবিগুলি থেকে Tecno Spark Go 2022 স্মার্টফোনের সামনের এবং পেছনের সম্পূর্ণ ডিজাইন দেখা যায়নি। তবে টিপস্টারের দাবি, ফোনটি এর পূর্বসূরীর মতই ওয়াটারড্রপ নচ ডিসপ্লের সাথে আসবে। আবার এর পিছনে একটি চতুষ্কোনাকৃতির ক্যামেরা মডিউল থাকবে। যার মধ্যে ডুয়েল ক্যামেরা সেটআপ এবং একটি এলইডি ফ্ল্যাশ দেওয়া হবে এবং এই মডিউলের মধ্যেই ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার যুক্ত হবে। ফোনটি ৫০০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে।

Tecno Spark Go 2022

Tecno Spark Go 2022 ফিচার ও স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রিপোর্ট অনুযায়ী, টেকনো স্পার্ক গো ২০২২ স্মার্টফোনে দেখা যাবে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে, যা এইচডি প্লাস রেজোলিউশন অফার করবে। এছাড়াও স্মার্টফোনটির কী ফিচারের মধ্যে থাকতে পারে ডিটিএস স্টিরিও সাউন্ড এফেক্ট, সুপার বুষ্ট সিস্টেম অপটিমাইজেশন এবং সোপ্লে মিউজিক মিক্সচার। যদিও এর অন্যান্য ফিচারগুলো সম্পর্কে এখনো ধোঁয়াশা রয়েছে। তবে আশা করা যায়, আসন্ন এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে।

উল্লেখ্য, টেকনো স্পার্ক গো ২০২২ ফোনে ছিল ৬.৫২ ইঞ্চি ডিসপ্লে, ২ জিবি র‌্যাম ৩২ জিবি স্টোরেজ। আবার পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছিল মিডিয়াটেক হেলিও এ২০ প্রসেসর। এছাড়া এই ফোনে ছিল ফ্রন্ট ফায়ারিং ফ্ল্যাশসহ ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা, ১৩ মেগাপিক্সেলের এআই লেন্সের ডুয়েল রিয়ার ক্যামেরা ও ৫০০০ এমএএইচ ব্যাটারি।

সঙ্গে থাকুন ➥