HomeTech News55 শতাংশ পর্যন্ত ছাড়ে মিলছে এইসব Split AC, পচা গরমেও ঘর ঠান্ডা...

55 শতাংশ পর্যন্ত ছাড়ে মিলছে এইসব Split AC, পচা গরমেও ঘর ঠান্ডা হবে মিনিটের মধ্যে

এই প্রচণ্ড গরমে একটু স্বস্তি পেতে তথা ঘর ঠান্ডা রাখতে একটি এসি (AC) কেনা অবশ্যই ভালো সিদ্ধান্ত। সেক্ষেত্রে আপনি যদি এবারের গ্রীষ্মে এই অ্যাপ্লায়েন্সটি কিনতে চান, কিন্তু এসির বাজেট নিয়ে আপনার মধ্যে কোনোরকম দোলাচল কাজ করে তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনটি আপনার অত্যন্ত কাজে আসবে। কারণ আজ আমরা Amazon India-তে সাশ্রয়ী মূল্যে (পড়ুন অর্ধেক দামে) উপলব্ধ কিছু সেরা Spilt AC সম্পর্কে তথ্য দেব, যেগুলিতে ধুলো নিরোধক ফিল্টার থাকবে আর ঘরের ভেতরটিও সহজে ঠান্ডা হয়ে যাবে। তো আসুন, ঝটপট দেখে নিই তালিকা।

Amazon-এ এইসব AC পাবেন ৫৫% পর্যন্ত ছাড়ে

১. NU 1.5 Ton 3 Star Inverter Split AC: তালিকার এই এসির ক্যাপাসিটি ১.৫ টন। এতে পাওয়ার সেভিং, ভালো কুলিং ইত্যাদি ফিচার পাওয়া যাবে।

এই ৪ ইন ১ কনভার্টেবল স্প্লিট এসিটি এখন ৪৯,৮৯৯ টাকার বদলে মাত্র ২৯,৯৯০ টাকায় মিলবে।

২. Voltas 1.4 Ton 3 Star Inverter Split AC: এই স্প্লিট এসিতে অ্যান্টি ডাস্ট ফিল্টার, টার্বো কুলিং মোড, কুলিং অ্যাডজাস্ট এবং এলইডি ডিসপ্লে রয়েছে।

এই এসিটির দাম ৭০,৯৯০ টাকা, যদিও এটি ৩১,৯৯০ টাকায় মিলছে। এতে আপনি এক বছরের ওয়ারেন্টি পাবেন।

৩. Daikin 1 Ton 3 Star Inverter Split AC: প্রচন্ড গরমে ছোট এবং মাঝারি আকারের ঘর ঠান্ডা করার জন্য এই স্মার্ট এয়ার কন্ডিশনারটি ব্যবহার করতে পারেন। এর ক্যাপাসিটি ১ টন এবং এই ৪ ইন ১ কনভার্টেবল স্প্লিট এসিতে বেশ কিছু সিকিউরিটি ফিচার, পাওয়ার সেভিং অপশন ইত্যাদি সুবিধা পাওয়া যাবে।

এই এসির দাম এমনিতে ৪৮,২০০ টাকা, কিন্তু এখন অ্যামাজনে এটি ৩২% পর্যন্ত ছাড়ে ৩২,৯৯০ টাকা দিয়ে কেনা যাবে।

৪. Lloyd 1.5 Ton 3 Star Inverter Split AC: এই কপার ওয়্যারিং যুক্ত এসি বিদ্যুৎ বিল অনেক কমাতে পারে। এটিতে অ্যান্টি ভাইরাল ফিল্টার, এনার্জি সেভিং ফিচার, ৪৩ ডেসিবেল (43dB) নয়েজ লেভেল ইত্যাদি ফিচার রয়েছে।

এই এসির এমআরপি (MRP) এমনিতে ৫৮,৯৯০ টাকা, তবে এই মুহূর্তে এটি ৩২,৯৯৯ টাকায় মিলবে।

৫. Panasonic 1.5 Ton 3 Star Wi-Fi Inverter Smart Split AC: এই স্মার্ট স্প্লিট এসিতে এআই-ফাই (AI-Fi) কানেক্টিভিটি, গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট (Google Voice Assistant) ও অ্যালেক্সা (Alexa) কন্ট্রোল, কপার কনডেন্সার, ইনভার্টার কম্প্রেসার এবং স্লিপ প্রোফাইলের মতো অনেক ফিচার দেওয়া হয়েছে।

এটি এখন ৩৬,৪৯০ টাকা দিয়ে পাওয়া যাবে, যার দাম এমনিতে ৫৫,৪০০ টাকা।

RELATED ARTICLES

Most Popular