HomeAutomobileপ্রিমিয়াম মোটরসাইকেলের চাহিদা বাড়ছে, শহরে নতুন শোরুম খুলল Triumph

প্রিমিয়াম মোটরসাইকেলের চাহিদা বাড়ছে, শহরে নতুন শোরুম খুলল Triumph

কলকাতায় নতুন শোরুমের উদ্বোধন করল ট্রায়াম্ফ (Triumph)। ভারতে ব্রিটিশ মোটরসাইকেল ব্র্যান্ডটির চতুর্দশ এক্সক্লুসিভ স্টোর এটি। আফটার-সেলস, অ্যাপারেলস, মার্চেন্ডাইজ, অ্যাক্সেসরিজ-সহ নানা পরিশেবা দিতে স্পিড মটোকর্প-এর সাথে যৌথ উদ্যোগে রিটেল স্টোরটি খুলেছে ট্রায়াম্ফ। নামকরণ হয়েছে স্পিড ট্রায়াম্ফ।

৫৩-এ তিলজলা রোডের একটি বিল্ডিংয়ের ফার্স্ট ফ্লোরে শোরুমটি অবস্থিত  আড়াই হাজার স্কোয়ার ফুট জায়গা জুড়ে সেটি রেডি করা হয়েছে। কলকাতায় প্রিমিয়াম বাইকের চাহিদা বাড়ায় শোরুম খোলার সিদ্ধান্ত নিয়েছে ট্রায়াম্ফ। তবে শুধু শহরের ক্রেতারা পরিষেবা পাবেন এমন নয়।

পশ্চিমবঙ্গের প্রতিটি কোণে থাকা গ্রাহক এমনকি উত্তর পূর্বের রাজ্যে ট্রায়াম্ফ ব্যবহরকারীরদের জন্যও ফেসিলিটি অফার করা হবে বলে জানিয়েছে ট্রায়াম্ফ। শোরুমটি তিনটি ভাগে বিভক্ত৷ প্রথম জোনে কনসালটেশন লাউঞ্জ, তারপর বিল্ড ইউর ওন বাইক জোন (কাস্টমাইজেশন, কালার অপশন), এবং সবশেষে মার্চেন্ডাইজ জোন।

ট্রায়াম্ফ মোটরসাইকেল ইন্ডিয়ার ব্যবসায়িক প্রধান শোয়েব ফারুক বলেন, দেশে প্রিমিয়াম বাইকের চাহিদায় গতি আসায় আমরা কলকাতায় আমাদের নেটওয়ার্ক প্রসারিত করতে পেরে উত্তেজিত। এ শহর বিলাসবহুল মোটরসাইকেলের জন্য একটি গুরুত্বপূর্ণ বাজার  আমরা আত্মবিশ্বাসী যে, সবচেয়ে বেশি প্রিমিয়াম ব্র্যান্ড অভিজ্ঞতা দিতে সক্ষম হবে ট্রায়াম্ফ, যা গ্রাহকরা আমাদের থেকে আশা করেন।”

স্পিড ট্রায়াম্ফ-এর ডিলার প্রিন্সিপাল অতুল মাখারিয়ার কথায়,”আমরা কলকাতায় ট্রায়াম্ফ মোটরসাইকেল আনতে পেরে খুব রোমাঞ্চিত বোধ করছি। ব্যবসায় আমাদের এক দশকের বেশি অভিজ্ঞতা রয়েছে। এবং আমরা আঞ্চলিক রাইডিং কমিউনিটির সাথে ভালভাবে যুক্ত “

RELATED ARTICLES

Most Popular