HomeTech NewsVivo Pad 3: দুর্ধর্ষ ট্যাব লঞ্চ করল ভিভো, রয়েছে পাওয়ারফুল 10,000mah ব্যাটারি

Vivo Pad 3: দুর্ধর্ষ ট্যাব লঞ্চ করল ভিভো, রয়েছে পাওয়ারফুল 10,000mah ব্যাটারি

আনুষ্ঠানিকভাবে প্রকাশ করার সময় Vivo Pad 3 ট্যাবলেটের স্পেসিফিকেশন সহ অন্যান্য তথ্যগুলি জানানো হলেও, এর দাম তখন সামনে আনেনি সংস্থা। তবে আজ অবশেষে তারা এই নতুন ট্যাবটির সবকটি ভ্যারিয়েন্টের মূল্য প্রকাশ করেছে।

ভিভো চলতি সপ্তাহেই চীনে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে Vivo Pad 3 ট্যাবলেটটিকে তালিকাভুক্ত করেছে। ব্র্যান্ডটি এই ডিভাইসের কনফিগারেশন এবং কালার অপশনগুলি নিশ্চিত করলেও, এটি এর দাম প্রকাশ করেনি। আজ, ব্র্যান্ডটি অবশেষে Vivo Pad 3 ট্যাবের মূল্য নিশ্চিত করেছে। ডিভাইসটি কত দামে কেনা যাবে, আসুন জেনে নেওয়া যাক।

Vivo Pad 3 ট্যাবলেটের দাম ঘোষিত হল

ভিভো প্যাড ৩ এখন মোট চারটি বিকল্পে চীনে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ হয়েছে। এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম রাখা হয়েছে ২,৪৯৯ ইউয়ান (প্রায় ২৮,৭০০ টাকা), ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলটি পাওয়া যাবে ২,৭৯৯ ইউয়ান (প্রায় ৩২,১৫০ টাকা) মূল্যে, ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ৩,০৯৯ ইউয়ান (প্রায় ৩৫,৬০০ টাকা)-এ মিলবে এবং টপ-এন্ড ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ সংস্করণের দাম ৩,৩৯৯ ইউয়ান (প্রায় ৩৯,০২০ টাকা)। ভিভো প্যাড ৩ ট্যাবটিকে স্প্রিং টাইড ব্লু, থিন পার্পল এবং কোল্ড স্টার গ্রে-এর মতো শেডগুলিতে বেছে নেওয়া যাবে।

Vivo Pad 3 ট্যাবলেটের স্পেসিফিকেশন

ভিভো প্যাড ৩ ট্যাবলেটটিতে ২.৮কে রেজোলিউশন, ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট এবং ৬,০০০ নিট পিক ব্রাইটনেস সহ ১২.০৫ ইঞ্চির এলসিডি স্ক্রিন রয়েছে৷ পারফরম্যান্সের জন্য, এই ডিভাইসটিতে লেটেস্ট কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮এস জেন ৩ চিপসেট ব্যবহার করা হয়েছে, যা এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ইউএফএস ৩.১ (১২৮ জিবি)/ ইউএফএস ৪.০ স্টোরেজের সাথে যুক্ত৷ পাওয়ার ব্যাকআপের জন্য, ভিভো প্যাড ৩ শক্তিশালী ১০,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

ক্যামেরার জন্য, Vivo Pad 3 ট্যাবেলেটের পিছনে এলইডি ফ্ল্যাশ সহ একটি ৮ মেগাপিক্সেলের ক্যামেরা এবং সামনে একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করছে। ট্যাবটির অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে একটি ছয়-স্পিকার সিস্টেম, একটি ৩ডি (3D) ভিসি কুলিং ইউনিট, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ৫.৪ এবং একটি ইউএসবি-সি (ইউএসবি ৩.২ জেন ১) পোর্ট। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমের ওপর ভিত্তি করে অরিজিনওএস ৪ (OriginOS 4) কাস্টম স্কিনে চলে। Vivo Pad 3 হল iQOO Pad 2-এর একটি পরিবর্তিত সংস্করণ, যা মে মাসে চীনে আনুষ্ঠানিকভাবে লঞ্চ হয়েছিল। বর্তমানে, iQOO Pad 2 বা Vivo Pad 3 চীনের বাইরের বাজারে পাওয়া যাবে কিনা, সে বিষয়ে এখনও স্পষ্ট ভাবে কিছু জানানো হয়নি।

RELATED ARTICLES

Most Popular