HomeTech NewsVivo S12 Pro আগামী সপ্তাহেই আসছে, Dimensity 1200 প্রসেসর সহ দেখা গেল...

Vivo S12 Pro আগামী সপ্তাহেই আসছে, Dimensity 1200 প্রসেসর সহ দেখা গেল Geekbench-এ

V2163A মডেল নম্বর সহ Vivo S12 Pro কে গিকবেঞ্চের সাইটে তালিকাভুক্ত হয়েছে। এখানে ফোনটি সিঙ্গেল কোর টেস্টে ৮৬৮ ও মাল্টি কোর টেস্টে ২,৯৯৫ স্কোর করেছে

ভিভোর নতুন স্মার্টফোন লাইনআপ Vivo S12 আগামী ২২ ডিসেম্বর লঞ্চ হতে পারে বলে জল্পনা রয়েছে। এই সিরিজের অধীনে Vivo S12 ও Vivo S12 Pro ফোন দুটি বাজারে আসতে পারে। গত মাসে V2162A এবং V2163A মডেল নম্বর সহ দুটি ভিভো স্মার্টফোন চীনের 3C (CCC) সার্টিফিকেশন সাইটে দেখা যায়। অনুমান করা হচ্ছে এই দুটি ফোন আসন্ন সিরিজের অধীনে আসবে। সম্প্রতি আবার Vivo S12 Pro ফোনটির রেন্ডারও প্রকাশ্যে এসেছে। যেখান থেকে এই ফোনটির ডিজাইন সম্পর্কে বেশ কিছু তথ্য জানতে পারা গেছে। আর এবার Vivo S12 Pro ফোনটিকে খুঁজে পাওয়া গেল Geekbench বেঞ্চমার্কিং সাইটে। এখান থেকে ফোনটির প্রসেসর, র‌্যাম ও অপারেটিং সিস্টেম সম্পর্কে জানতে পারা গেছে।

Vivo S12 Pro কে স্পট করা হল Geekbench বেঞ্চমার্কিং সাইটে

V2163A মডেল নম্বর সহ Vivo S12 Pro কে গিকবেঞ্চের সাইটে তালিকাভুক্ত হয়েছে। এখানে ফোনটি সিঙ্গেল কোর টেস্টে ৮৬৮ ও মাল্টি কোর টেস্টে ২,৯৯৫ স্কোর করেছে। এছাড়া জানা গেছে, অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কাস্টম ওএস- এ রান করতে পারে Vivo S12 Pro এবং ১২ জিবি র‍্যাম সহ এটি বাজারে আসতে পারে। আবার এই ফোনে ব্যবহার করা হবে মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর।

ভিভো এস১২ প্রো – এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Vivo S12 Expected Specifications)

রিপোর্ট অনুযায়ী, ভিভো এস১২ প্রো ফোনে থাকতে পারে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি+ OLED ডিসপ্লে। এই ফোনে কার্ভড এজ ডিজাইন দেখা যেতে পারে। ডিসপ্লের ওপরে ওয়াইড নচের ভেতর দেওয়া হতে পারে ডুয়েল ফ্রন্ট ক্যামেরা ইউনিট।

এছাড়া এই ফোনের রিয়ার প্যানেলে থাকতে পারে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরা সেটআপে ওআইএস (OIS) সাপোর্ট সহ ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেলের বি অ্যান্ড ডাব্লিউ লেন্স দেখা যেতে পারে। Vivo S12 Pro ফোনের সামনে ওয়াইড ডিসপ্লে নচের ভেতর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য থাকতে পারে ৫০ মেগাপিক্সেলের স্যামসাং জে এন ১ প্রাইমারি ক্যামেরা ও ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড লেন্স।

Vivo S12 Pro ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অরিজিনওএস ওশান ইউআই (OriginOS Ocean UI) কাস্টম স্কিনে রান করতে পারে। ফোনটি সর্বাধিক ১২ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত ইউএফএস ৩.১ স্টোরেজ সহ বাজারে পা রাখতে পারে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হতে পারে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৩০০ এমএএইচ ব্যাটারি। নিরাপত্তার জন্য এই ফোনে অত্যাধুনিক ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকতে পারে। ‘Pro’ মডেলটির স্পেসিফিকেশন গুলি সামনে এলেও Vivo S12 সিরিজের বেস মডেলটির স্পেসিফিকেশন সম্পর্কে এখনও জানা যায়নি।

RELATED ARTICLES

Most Popular