HomeTech NewsVivo T সিরিজের স্মার্টফোন ফেব্রুয়ারিতে ভারতে লঞ্চ হবে, অনলাইন মার্কেটকে প্রাধান্য, হবে...

Vivo T সিরিজের স্মার্টফোন ফেব্রুয়ারিতে ভারতে লঞ্চ হবে, অনলাইন মার্কেটকে প্রাধান্য, হবে পারফরম্যান্স ওরিয়েন্টেড

ভারতে নতুন স্মার্টফোন সিরিজ আনছে ভিভো৷ যার আদ্যাক্ষর T। ভিভো-র সেই নতুন T সিরিজের হ্যান্ডসেট ভারতে সংস্থার Y সিরিজকে রিপ্লেস করবে। Vivo T1 সিরিজ গত বছরের অক্টোবরে চীনে পা রেখেছিল। লেটেস্ট রিপোর্ট অনুযায়ী এই সিরিজের T1 মডেলটি মার্চে ভারতে লঞ্চ হবে। আবার জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মা এখন Vivo T লাইনআপ সম্পর্কে কয়েকটি তথ্য প্রকাশ করেছেন।

টিপস্টারের দাবি, Vivo T সিরিজ বা সিরিজ ‘T’ অনলাইন মার্কেটকে লক্ষ্য করেই লঞ্চ করা হবে। এটি পারফরম্যান্স ওরিয়েন্টেড হবে। যদি পরিকল্পনা মতো সব ঠিকঠাক এগোয়, তাহলে Vivo T সিরিজ ফেব্রুয়ারির প্রথমেই ভারতে লঞ্চ হতে পারে। যদিও প্রাথমিক রিপোর্টে বলা হয়েছিল, এই সিরিজের প্রথম ফোন মার্চে ভারতে লঞ্চ করা হবে।

উল্লেখ্য, এ দেশে প্রিমিয়াম মিড-রেঞ্জ সেগমেন্টে Vivo T সিরিজের প্রথম ফোন হিসেবে Vivo T1 লঞ্চ হবে। রিপোর্ট অনুযায়ী, এটি একটি 5G ফোন এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮  জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনে আসতে পারে। Vivo T1-এর ১২ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টও ভারতের বাজারে উপলব্ধ হওয়ার সম্ভাবনা আছে।

Vivo T1 5G-এর স্পেসিফিকেশনগুলির প্রসঙ্গে আসলে, এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট-সহ ৬.৬৭ ইঞ্চি এলসিডি ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর, স্টোরেজ, ৬৪ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ১৬ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ও ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

RELATED ARTICLES

Most Popular