HomeTech NewsVivo V40e 5G: বাজারে নতুন ফাইভ-জি স্মার্টফোন আনছে ভিভো, লঞ্চ হবে শীঘ্রই

Vivo V40e 5G: বাজারে নতুন ফাইভ-জি স্মার্টফোন আনছে ভিভো, লঞ্চ হবে শীঘ্রই

Vivo V40 সিরিজের যুক্ত হতে চলেছে নতুন মডেল, যার নাম Vivo V40e 5G। আগে এর একটি 4G মডেল সম্পর্কে জানা গেছিল। এখন 5G মডেলটি আইএমইআই ডেটাবেসে হাজির হয়েছে, যা এর আসন্ন লঞ্চের দিকে ইঙ্গিত করছে।

ভিভো স্মার্টফোন বাজারে নতুন প্রোডাক্ট লঞ্চ করে চলেছে। আগের একটি অনলাইন রিপোর্ট থেকে Vivo V40 সিরিজ সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য উঠে এসেছে। আর এখন V40 সিরিজে অন্তর্ভুক্ত Vivo V40e 5G ফোনটিকে আইএমইআই (IMEI) ডেটাবেসে দেখা গেছে, যা ডিভাইসটির অস্তিত্ব নিশ্চিত করার পাশাপাশি, এর আসন্ন আগমনেরও ইঙ্গিত দিয়েছে।

Vivo V40e 5G ফোনটিকে দেখা গেল IMEI ডেটাবেসে

সম্প্রতি স্ট্যান্ডার্ড ভিভো ভি৪০ ফোনটির উন্মোচনের পর ধীরে ধীরে ভিভো ভি৪০ সিরিজের অন্যান্য ফোনগুলিও প্রকাশ্যে আসতে শুরু করেছে। এখন ভিভো ভি৪০ই ৫জি V2418 মডেল নম্বর সহ আইএমইআই ডেটাবেসে হাজির হয়েছে। এর আগে এই ফোনটির এটি ৪জি সংস্করণকেও স্পট করা হয়েছিল। এখন সবাইকে অবাক করে দিয়ে, কোম্পানি ভিভো ভি৪০ই-এর সাথে ‘৫জি’ যোগ করেছে।

যদিও, ভিভো ভি৪০ই ৫জি সম্পর্কে এখনও কোনও স্পষ্ট তথ্য উপলব্ধ নেই। তবে ডিভাইসটির নামে ৫জি সাপোর্টের উল্লেখ মানুষের দৃষ্টি আকর্ষণ করে। এটি অবশ্যই নিশ্চিত করে যে, ভিভো ভি৪০ই ৫জি ফোনে ভিভো ভি৪০ই ৪জি মডেলের তুলনায় ভিন্ন বৈশিষ্ট্য থাকতে পারে।

Vivo V40e 5G ফোনের অফিসিয়াল লঞ্চের তারিখ এখনও জানা যায়নি। তবে ভিভোর এই নতুন মডেলটিকে নিয়ে প্রত্যাশা বেশ বেশি। Vivo V40e 5G Vivo V40 লাইনআপের অন্যান্য সদস্যদের মতোই ইউজারদের কাছ থেকে ব্যাপক আগ্রহ আকর্ষণ করবে বলে আশা করা হচ্ছে। আশা করা যায় শীঘ্রই ভিভোর পক্ষ থেকে এই নতুন মডেলটির সম্পর্কে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে।

RELATED ARTICLES

Most Popular