Vivo X60t: ৪৮ এমপি ক্যামেরা ও ডাইমেনসিটি ১১০০ প্রসেসরের সাথে আসছে দুর্ধর্ষ ফোন

Published on:

কয়েকদিনেই আগেই ভারতে Vivo-র X60 সিরিজের তিনটি ফোন লঞ্চ হয়েছে। যেগুলি হল Vivo X60, Vivo X60 Pro, ও Vivo X60 Pro+। ফোনগুলি লঞ্চের রেশ না কাটতেই X60 সিরিজের Vivo X60t নামে আরও একটি হ্যান্ডসেটের সন্ধান পাওয়া গেল। V2085A মডেল নম্বর সহ ডিভাইসটি চায়না টেলিকমের প্রোডাক্ট লাইব্রেরিতে (China Telecom) দেখা গিয়েছে। চায়না টেলিকমের লিস্টিং থেকে ভিভো এক্স৬০টি সম্পর্কে একাধিক তথ্য সামনে এসেছে।

জানা গেছে, Vivo X60t, ভিভো এক্স৬০ সিরিজের অন্যান্য ফোনের মতো হুবহু একইরকম দেখতে হবে। ডিসপ্লের উপরের দিকে সেলফি ক্যামেরার জন্য কাটআউট সহ ফোনে অ্যামোলেড ডিসপ্লে থাকবে। ফোনের ব্যাক প্যানেলে আয়তকার ক্যামেরা মডিউলের ভেতরে ট্রিপল ক্যামেরা সেটআপ ও ZEISS ব্র্যান্ডিংয়ের উপস্থিতি স্পষ্ট।

ভিভো এক্স৬০টি এর স্ক্রিন সাইজ ৬.৫৬ ইঞ্চি৷ এটি FHD+ রেজোলিউশন (১০৮০x২৩৭৬ পিক্সেল) অফার করবে। ডাইমেনসিটি ১১০০ চিপসেট থাকার পাশাপাশি ফোনে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ পাওয়া যাবে। ফোনটির ওজন হবে ১৭৫.৫ গ্রাম।

ফটোগ্রাফির জন্য Vivo X60t ফোনের ৪৮ মেগাপিক্সেল + ১৩ মেগাপিক্সেল + ১৩ মেগাপিক্সেলের তিনটি ক্যামেরা থাকছে। সেলফি ও ভিডিও কলের জন্য ফোনের সামনে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হবে। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে ৪,২২০ এমএএইচ ব্যাটারি থাকছে। 3C সার্টিফিকেশন সাইট অনুসারে এটি ৩৩ ওয়াট র‌্যাপিড চার্জিং সাপোর্ট করবে।

চায়না টেলিকমের প্রোডাক্ট লিস্টিং আরও বলছে যে, Vivo X60t এর দাম হবে ৩,৬৯৮ ইউয়ান (৪১,২১৬ টাকা)। তবে যেহেতু ফোনটি এখনও লঞ্চ হয়নি এবং ভিভোর তরফে ফোনটির অস্বিত্বের বিষয়ে কিছু জানানো হয়নি। তাই দামটি সঠিক নাও হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥