HomeTech NewsVivo Y77 5G হবে সস্তা ফাইভজি স্মার্টফোন, ছবি সহ ফিচার সামনে এল

Vivo Y77 5G হবে সস্তা ফাইভজি স্মার্টফোন, ছবি সহ ফিচার সামনে এল

ভিভো ওয়াই৭৭ ৫জি-এর রেন্ডার শেয়ার করা হয়েছে, যা এই আপকামিং হ্যান্ডসেটের সম্পূর্ণ ডিজাইনটি প্রদর্শন করেছে

ভিভো (Vivo)-এর X-সিরিজের প্রিমিয়াম ডিভাইসগুলি বেশিরভাগ স্মার্টফোন অনুরাগীদের মনোযোগ আকর্ষণ করলেও, সংস্থার সাশ্রয়ী মূল্যের Y-সিরিজ মধ্যবিত্ত ক্রেতাদের কাছে ৫জি কানেক্টিভিটির ফোনগুলিকে আরও সহজলভ্য করে তুলেছে। গত বছরের শেষের দিকে ভিভো লঞ্চ করেছিল Y76s এবং Y76 5G হ্যান্ডসেটগুলি। আর বর্তমানে সংস্থাটি এর উত্তরসূরি হিসেবে Vivo Y77 সিরিজটি লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে। এই সিরিজে Vivo Y77 5G এবং Vivo Y77 Pro 5G-এই দুটি মডেল অন্তর্ভুক্ত থাকবে বলেও জানা গেছে। শুধু তাই নয়, সম্প্রতি পরিচিত টিপস্টার পারস গুগলানি জানিয়েছিলেন যে, এই ডিভাইসগুলির মধ্যে একটি (সম্ভবত Pro ভ্যারিয়েন্ট) ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট এবং MediaTek Dimensity 8100 প্রসেসরের সাথে আসবে। আর এবার একটি নতুন রিপোর্টে আসন্ন Vivo Y77 5G-এর রেন্ডার এবং এর স্পেসিফিকেশনগুলিও প্রকাশ করা হয়েছে। চলুন Vivo Y77 সিরিজের বেস মডেলটি সম্পর্কে কি কি তথ্য সামনে এল জেনে নেওয়া যাক।

ফাঁস হল Vivo Y77 5G-এর রেন্ডার

রুটমাইগ্যালাক্সি (Rootmygalaxy)-এর নতুন রিপোর্টে ভিভো ওয়াই৭৭ ৫জি-এর রেন্ডার শেয়ার করা হয়েছে, যা এই আপকামিং হ্যান্ডসেটের সম্পূর্ণ ডিজাইনটি প্রদর্শন করেছে। রেন্ডার অনুযায়ী, এই ফোনটিকে দেখতে অনেকটাই ভিভো টি১ প্রো-এর মতো। এতে ফ্ল্যাট প্রান্ত, একটি ডিউ ড্রপ স্টাইল নচ ডিসপ্লে এবং রিয়ার প্যানেলে অবস্থিত আয়তক্ষেত্রাকার মডিউলে দুটি বড় কাটআউটে তিনটি লেন্স উপস্থিত রয়েছে। আর ডিভাইসটির পিছনের অংশে গ্লিটারিং এজি ম্যাট ফিনিশ দেখতে পাওয়া যাবে।

ভিভো ওয়াই৭৭ ৫জি-এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Vivo Y77 5G Expected Specifications)

ভিভো ওয়াই৭৭ ৫জি ৬০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫৮ ইঞ্চির ফুল-এইচডি+ ডিসপ্লে সহ আসবে। ডিভাইসটি ডাইমেনসিটি ৮১০ ৫জি চিপসেট দ্বারা চালিত, যার সাথে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ পাওয়া যাবে। আবার মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে ফোনের স্টোরেজ ১ টেরাবাইট পর্যন্ত সম্প্রসারণ করাও সম্ভব হবে। হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করবে।

ফটোগ্রাফির জন্য, Vivo Y77 5G-এ অটোফোকাস সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর দ্বারা গঠিত ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত থাকবে। আর ফোনের সামনে সেলফি ভিডিও ও কলিংয়ের জন্য, ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেখতে পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo Y77 5G ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে। এছাড়া, নিরাপত্তার জন্য, এতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও মিলবে।

উল্লেখ্য, Vivo Y77 5G গ্লোয়িং গ্যালাক্সি এবং স্টারলাইট ব্ল্যাক -এই দুটি আকর্ষণীয় কালার অপশনে বাজারে পাওয়া যাবে। আর চীনের বাজারে এই নতুন ভিভো ফোনটির দাম ১,২৯৯ ইউয়ান (প্রায় ১৫,৩১০ টাকা) হবে বলে জানা গেছে। এটি আগামী ৭ জুলাই আত্মপ্রকাশ করবে এবং লাজাদা (Lazada) ও শপি (Shopee)- এর মতো ই-কমার্স সাইটগুলিতে কেনার জন্য উপলব্ধ হবে৷

RELATED ARTICLES

Most Popular