HomeTech NewsXiaomi 12 Ultra এর পিছনে থাকবে বড় রিয়ার ক্যামেরা মডিউল, দেখতে লাগবে...

Xiaomi 12 Ultra এর পিছনে থাকবে বড় রিয়ার ক্যামেরা মডিউল, দেখতে লাগবে Vivo Flagship ফোনের মতো

Xiaomi 12 Ultra ফোনে ৬.৬ ইঞ্চি AMOLED 2K ডিসপ্লে, Snapdragon 8 Gen 1 SoC (স্ন্যাপড্রাগন ৮ জেন১) প্রসেসর দেওয়া হতে পারে

গত বছরের শেষ লগ্নে অর্থাৎ ডিসেম্বরে বেশ জাঁকজমক করে চীনে Xiaomi 12 ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজ লঞ্চ হলেও, ওই সময় Xiaomi 12, Xiaomi 12 Pro এবং Xiaomi 12X নামক তিনটি হ্যান্ডসেটের ওপর থেকে পর্দা সরানো হয়েছিল। গুঞ্জন থাকলেও সবচেয়ে হাই এন্ড মডেল Xiaomi 12 Ultra (শাওমি ১২ আল্ট্রা) ওই লঞ্চ ইভেন্টে মুক্তি পায়নি। তবে জনপ্রিয় এক টিপস্টার দাবি করেছেন যে, Xiaomi 12 Ultra, শীঘ্রই বিশ্বজুড়ে আত্মপ্রকাশ করতে চলেছে। একইসাথে ফাঁস হয়েছে এই ফোনের কিছু স্পেসিফিকেশনও। চীনা মাইক্রো ব্লগিং সাইট, Weibo-তে শেয়ার করা তার পোস্ট থেকে জানা গেছে, Xiaomi 12 Ultra-র ব্যাক প্যানেলে একটি বড় রিয়ার ক্যামেরা মডিউল থাকবে।

Xiaomi 12 Ultra-র স্পেসিফিকেশন ফাঁস

পরিচিত টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন শাওমি ১২ আল্ট্রা ফোনের তথ্য শেয়ার করেছেন। ওই তথ্য অনুযায়ী, এই ফোনে বড় রিয়ার ক্যামেরা মডিউল থাকবে যা হ্যান্ডসেটের পুরো প্রস্থ জুড়ে বিস্তৃত হবে। এর বাইরের অংশটি একটি আয়তক্ষেত্রাকার আকৃতির হবে বলে আশা করা হচ্ছে, যেখানে কেন্দ্রীয়ভাবে স্থাপিত বৃত্তাকার অভ্যন্তরীণ অংশে সমস্ত ক্যামেরা সেন্সর রাখা হয়েছে। টিপস্টারের মতে এই ডিজাইন লেআউটটি আসন্ন ভিভো ফ্ল্যাগশিপ স্মার্টফোনের ডিজাইনের অনুরূপ হবে।

এর আগের কিছু রিপোর্টে বলা হয়েছিল যে, আসন্ন শাওমি ১২ আল্ট্রা ফোনে ৫এক্স পেরিস্কোপ টেলিফটো লেন্সসহ কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। অধিকন্তু, স্মার্টফোনটিতে লেইকা (Leica)-র ক্যামেরা এবং একটি কার্ভড ডিসপ্লে থাকতে পারে। অন্যদিকে এটি সংস্থার ইন-হাউস সার্জ চিপ দ্বারা চালিত হতে পারে বলে আশা করা হচ্ছে।

এছাড়া Xiaomi 12 Ultra-তে ৬.৬ ইঞ্চি AMOLED 2K ডিসপ্লে, Snapdragon 8 Gen 1 SoC (স্ন্যাপড্রাগন ৮ জেন১) প্রসেসর দেওয়া হতে পারে। Xiaomi 11 Ultra-এর এই সাকসেসর স্মার্টফোনটি ফেব্রুয়ারিতে লঞ্চ হবে বলে গুঞ্জন রয়েছে।

RELATED ARTICLES

Most Popular