HomeTech Newsচোখ ফেরানো যাবে না! কাল অসাধারণ ডিজাইনের স্মার্টফোন লঞ্চ করছে Xiaomi

চোখ ফেরানো যাবে না! কাল অসাধারণ ডিজাইনের স্মার্টফোন লঞ্চ করছে Xiaomi

শাওমি বাজারে আনছে Xiaomi Civi 4 Pro Disney Princess Limited Edition। আগামীকালই ডিভাইসটি বাজারে লঞ্চ হতে চলেছে। লঞ্চের আগে এখন কোম্পানির তরফে এর ডিজাইন প্রকাশ করা হয়েছে।

শাওমি (Xiaomi) গতকালই Xiaomi Civi 4 Pro স্মার্টফোনের আসন্ন ডিজনি প্রিন্সেস (Disney Princess)-থিমযুক্ত লিমিটেড এডিশনটির টিজার প্রকাশ করেছে। টিজারটিতে নিশ্চিত করা হয়েছে যে আগামীকাল (২৭ জুন) চীনা বাজারে লঞ্চ করা হবে। লঞ্চের একদিন আগে এখন ক্রেতাদের আকৃষ্ট করতে ব্র্যান্ডটি Xiaomi Civi 4 Pro Disney Princess Limited Edition মডেলের আকর্ষণীয় ডিজাইন প্রকাশ করেছে। কেমন দেখতে হবে এই হ্যান্ডসেটটি, আসুন জেনে নেওয়া যাক।

সামনে এল Xiaomi Civi 4 Pro Disney Princess Limited Edition মডেলের ফার্স্ট লুক

চীনা মাইক্রো ব্লগিং ওয়েবসাইট ওয়েইবো-তে শাওমি দ্বারা শেয়ার করা একটি পোস্টার অনুসারে, শাওমি সিভি ৪ প্রো ডিজনি প্রিন্সেস লিমিটেড এডিশনটি একটি পার্পল শেডে আসবে এবং এর ওপরে “মিরর, মিরর” শব্দগুলি খোদাই করে একটি “ম্যাজিক মিরর” দেখা যাবে। ক্যামেরা সেটআপটির পাশে একটি মুকুট দিয়ে সজ্জিত এবং ডিভাইসের নীচে একটি মুকুট এবং একটি আপেল দেখা যাবে, যা স্পষ্টভাবে নির্দেশ করে যে ডিজাইনটি ডিজনি ক্লাসিক স্নো হোয়াইটের ওপর ভিত্তি করে তৈরি করা হয়েছে।

ডিজাইন বাদে, শাওমি সিভি ৪ প্রো ডিজনি প্রিন্সেস লিমিটেড এডিশনটি সম্ভবত একটি কাস্টম স্নো হোয়াইট-থিমযুক্ত অপারেটিং সিস্টেমের সাথেও আসবে। উল্লেখযোগ্যভাবে, শাওমি সিভি ৪ প্রো চীনের বাইরের বাজারে, মূলত ভারতে শাওমি ১৪ সিভি হিসেবে পাওয়া যায়। যদিও নিঃসন্দেহে এই বিশেষ সংস্করণের ডিভাইসের ওপর প্রবল আগ্রহ থাকবে, তবে মনে করা হচ্ছে শাওমি সিভি ৪ প্রো ডিজনি প্রিন্সেস লিমিটেড এডিশন হোম মার্কেট চীনেই সীমাবদ্ধ থাকবে। স্পেসিফিকেশনের দিক থেকে, বিশেষ সংস্করণটি রেগুলার মডেলের মতোই হবে বলে আশা করা যায়।

Xiaomi Civi 4 Pro ফোনের স্পেসিফিকেশন

Xiaomi Civi 4 Pro ফোনের সামনে কার্ভড এজ এবং ১.৫কে রেজোলিউশন সহ ৬.৫৫ ইঞ্চির অ্যামোলেড সিএসওটি সি৮ (AMOLED CSOT C8) ডিসপ্লে রয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং সর্বোচ্চ ৩,০০০ নিট পর্যন্ত পিক ব্রাইটনেস অফার করবে। ডিভাইসটিতে Qualcomm Snapdragon 8s Gen 3 প্রসেসরটি ব্যবহার করে হয়েছে, যার সাথে এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ইউএফএস ৪.০ স্টোরেজ যুক্ত রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, Xiaomi Civi 4 Pro ফোনে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৭০০ এমএএইচ ব্যাটারি মিলবে।

ফটোগ্রাফির জন্য, Xiaomi Civi 4 Pro হ্যান্ডসেটে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের ওমনিভিশন ওভি৫০ই (OmniVision OV50E) প্রাইমারি ক্যামেরা, একটি ১২ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ৫০ মেগাপিক্সেলের ২x জুম টেলিফোটো ক্যামেরা অবস্থান করছে। আর ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং আরেকটি ৩২ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স বিদ্যমান।

RELATED ARTICLES

Most Popular