Redmi Note 9 Pro ও Redmi Note 8 Pro ব্যবহারকারীদের জন্য সুখবর, এল MIUI 12.5 আপডেট

Published on:

Xiaomi-এর Redmi Note সিরিজের ফোনগুলি বরাবরই জনপ্রিয়তার শীর্ষে থেকেছে। তবে ভ্যালু-ফর-মানি পারফরম্যান্সের জন্য পরিচিত হলেও সময়মতো সফটওয়্যার আপডেট পাওয়ার ক্ষেত্রে Redmi Note সিরিজের খুব একটা সুনাম নেই। নতুন আপডেটের আর্লি অ্যাক্সেস দেরিতে আসে Redmi Note সিরিজের ফোনগুলিতে। এই যেমন পুরনো Redmi Note 8 Pro ও Redmi Note 9 Pro এখন MIUI 12.5-এর আপডেট পেতে শুরু করেছে।

Redmi Note 8 Pro ও Redmi Note 9 Pro ফোনে এল জুলাই সিকিউরিটি প্যাচ সহ MIUI 12.5 আপডেট

প্রসঙ্গত, ভারতে রেডমি নোট ৮ প্রো-এর জন্য সর্বশেষ বড় আপডেটটি এক বছর আগে MIUI 12 রূপে এসেছিল। আবার গত বছরের শেষের দিকে রেডমি নোট ৯ প্রো ভারতে অ্যান্ড্রয়েড ১১-এর আপডেট পেয়েছিল।

এবার এই ফোনগুলিতে একই সময়ে MIUI 12.5-এর আপডেট রোল আউট করা হয়েছে। নতুন আপডেটটি Android 11-এর সাথে Redmi Note 8 Pro ফোনে এসেছে। পাশাপাশি দুটি ফোনই পাচ্ছে জুলাই, ২০২১ আ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ। ফলে নতুন ফিচারের পাশাপাশি ফোনগুলির সিস্টেম আরও শক্তিশালী হবে।

V12.5.3.0.RGGINXM এবং V12.5.1.0.RJWINXM বিল্ড নম্বরের সাথে সফটওয়্যার আপডেটটি Redmi Note 8 Pro ও Redmi Note 9 Pro ফোনে ঢুকছে। অন্যান্য OTA আপডেটের মতো আপাতত ব্যাচ ধরে এটি রোল আউট করা হয়েছে। এতএব, আর কয়েকদিনের মধ্যে প্রত্যেক ইউজার আপডেটটি পেয়ে যাবে বলে আশা করা যায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥