কেনাকাটায় ফোন ফ্রি, Samsung Republic Day সেলে ফোন সহ বিভিন্ন প্রোডাক্টে লোভনীয় অফার

Samsung তার জনপ্রিয় Galaxy A, M, F এবং S সিরিজের স্মার্টফোনের পাশাপাশি Galaxy Z সিরিজের মত ফোল্ডেবল ফ্ল্যাগশিপ ডিভাইসেও দিচ্ছে ৫৭ শতাংশ পর্যন্ত ছাড়

Amazon এবং Flipkart-এর মত জনপ্রিয় শপিং সাইটের পর এবার ভারতে গ্র্যান্ড রিপাবলিক ডে সেল নিয়ে হাজির হয়েছে Samsung India। যেখানে পাওয়া যাবে স্মার্টফোন, ল্যাপটপ, ট্যাবলেট স্মার্ট টিভি এবং হোম অ্যাপ্লায়েন্স সহ স্যামসাংয়ের বিভিন্ন প্রোডাক্টে আকর্ষণীয় ছাড় এবং ডিল। তাই আপনি যদি একজন Samsung প্রোডাক্ট অনুরাগী হয়ে থাকেন, তাহলে অফারগুলি দেখে নিন।

Samsung Republic Day সেলে প্রাপ্ত ডিল ও ডিসকাউন্ট

স্যামসাংয়ের গ্র্যান্ড রিপাবলিক ডে সেল চলাকালীন ক্রেতারা এইচডিএফসি, আইসিআইসিআই এবং অ্যাক্সিস ব্যাঙ্কের মতো শীর্ষস্থানীয় ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ড ব্যবহার করে পেয়ে যাবেন ২২.৫ শতাংশ পর্যন্ত ছাড়।

Samsung Republic Day সেলে স্মার্টফোনেও থাকছে নানা অফার

Samsung তার জনপ্রিয় Galaxy A, M, F এবং S সিরিজের স্মার্টফোনের পাশাপাশি Galaxy Z সিরিজের মত ফোল্ডেবল ফ্ল্যাগশিপ ডিভাইসেও দিচ্ছে ৫৭ শতাংশ পর্যন্ত ছাড়। সেলের সময় Galaxy S23 ডিভাইসটি কেনা যাবে মাত্র ৫৪,৯৯৯ টাকায়।

Samsung-এর ল্যাপটপ পাওয়া হবে দারুন সস্তায়

এই সুযোগে যদি কেউ ল্যাপটপ কিনতে চান তাহলে তারা Galaxy Book Go, Galaxy Book 3 এবং Galaxy Book 3 Pro মডেলগুলি দেখতে পারেন। কারণ, এখন এই মডেলগুলিতে সংস্থাটি ৪৬ শতাংশ পর্যন্ত ছাড় অফার করছে। এছাড়াও, এই সময় গ্যালাক্সি ট্যাবলেট, ওয়্যারএবল অ্যাক্সেসরিজ সহ বিভিন্ন নির্বাচিত প্রোডাক্টে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়ও অফার করা হচ্ছে।

Samsung টিভিতেও দেওয়া হচ্ছে অফার

স্যামসাংয়ের গ্র্যান্ড রিপাবলিক ডে সেলে প্রিমিয়াম এবং লাইফ স্টাইল টিভি মডেলগুলিতে পাওয়া যাচ্ছে ৪৮ শতাংশ পর্যন্ত ছাড়। আবার, থাকছে এক্সচেঞ্জ অফারের মাধ্যমে ১৫,২৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। আর স্যামসাংয়ের এর বহু প্রশংসিত কিউএলইডি টিভি এবং এলইডি টিভির নির্বাচিত মডেলগুলির সাথে পাওয়া যাবে ১,২৪,৯৯০ টাকার Galaxy S23 Ultra বা ৩৮,৯৯০ টাকা মূল্যের সাউন্ডবার সম্পূর্ণ বিনামূল্যে।

রিপাবলিক ডে সেলে হোম অ্যাপ্লায়েন্স পাওয়া যাবে ভীষণ কম দামে

এই সেলে ৫২ শতাংশ ছাড় সহ পেয়ে যাবেন স্যামসাং-এর নির্বাচিত কিছু রেফ্রিজারেটর। আবার, এক্সচেঞ্জ অফারে পাওয়া যাবে ১৫,১২৫ টাকার ছাড়। এছাড়াও, এই সময় ২৮ লিটার স্লিম ফ্রাই এবং ৩২ লিটার বেস্পোক মাইক্রোওয়েভ মডেলগুলিতে দেওয়া হচ্ছে ৪৫ শতাংশ পর্যন্ত ছাড়।

কিভাবে এই সেলের সুবিধা পাবেন

স্যামসাং-এর অনলাইন স্টোরের পাশাপাশি স্যামসাং শপ অ্যাপ এবং প্রত্যেকটি অফলাইন এক্সক্লুসিভ স্টোরেই এই সেল চলবে।