Vivo X200 Series Global Launch

অসাধারণ ক্যামেরা সহ ভিভো এক্স ২০০ ও ভিভো এক্স ২০০ প্রো এবার বিশ্ব বাজারে লঞ্চ হচ্ছে

Vivo X200 Pro Spotted NCC Malaysia Sirim Certification - ভিভো এক্স২০০ প্রো ফোনটি তাইওয়ানের NCC সার্টিফিকেশন সাইটে উপস্থিত হয়েছে। একে ভি২৪১৩ মডেল নম্বর সহ সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। অন্যদিকে ভিভো এক্স২০০ মালয়েশিয়ায় SIRIM থেকে অনুমোদন পেয়েছে।

Ankita Mondal 27 Oct 2024 9:41 PM IST

ভিভো গত সপ্তাহে চীনে ভিভো এক্স২০০ স্মার্টফোন সিরিজ লঞ্চ করেছে। এই সিরিজের অধীনে এসেছে তিনটি ডিভাইস - ভিভো এক্স২০০, ভিভো এক্স২০০ প্রো ও ভিভো এক্স২০০ প্রো মিনি। এবার এই সিরিজের ফোনগুলি গ্লোবাল মার্কেটে আসতে চলেছে। আজ্ঞে হ্যাঁ! ভিভো এক্স২০০ ও ভিভো এক্স২০০ প্রো এসআরআরআইএম ও এনসিসি সার্টিফিকেশন সাইটের ছাড়পত্র পেয়েছে। যদিও মিনি মডেলটি গ্লোবাল মার্কেটে আসবে কিনা তা এখনও নিশ্চিত হয়নি।

ভিভো এক্স২০০ ও এক্স২০০ প্রো মালয়েশিয়া ও তাইওয়ানে লঞ্চ হতে চলেছে

৯১মোবাইলস তাদের একটি রিপোর্টে দাবি করেছেন যে, ভিভো এক্স২০০ প্রো ফোনটি তাইওয়ানের NCC সার্টিফিকেশন সাইটে উপস্থিত হয়েছে। একে ভি২৪১৩ মডেল নম্বর সহ সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। অন্যদিকে ভিভো এক্স২০০ মালয়েশিয়ায় SIRIM থেকে অনুমোদন পেয়েছে। যদিও দুটি সার্টিফিকেশন সাইট থেকে ডিভাইস দুটির লঞ্চের তারিখ, দাম বা কোনো ফিচার সামনে আসেনি।

তবে অনুমোদন পাওয়ার অর্থ এগুলি শীঘ্রই ওই দুই দেশে লঞ্চ হবে। এছাড়া আশা করা যায় এদেরকে কয়েকদিনের মধ্যে আরও অনেক দেশের সার্টিফিকেশন সাইটে দেখা যাবে। যদিও এক্স২০০ প্রো মিনি মডেলটিকে এখনও কোনো সাইটে খুঁজে পাওয়া যায়নি। হয়তো কম্প্যাক্ট ডিজাইনের সাথে আসার কারণে একে চীনের বাইরে আনা হবে না। আমাদের অনুমান ভিভো এক্স২০০ ও ভিভো এক্স২০০ প্রো চলতি বছরের ডিসেম্বরে গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে।

উভয় ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৪০০ প্রসেসর আছে। সাথে এগুলি ৯০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ এসেছে এবং স্মার্টফোন দুটি অ্যান্ড্রয়েড ১৫ ভিত্তিক অরিজিন ওএস ৫ কাস্টম ওএসে চলে। চীনে ভিভো এক্স২০০ ও ভিভো এক্স২০০ প্রো অ্যামোলেড ডিসপ্লে সহ এসেছে, যেখানে এলটিপিও প্রযুক্তি সাপোর্ট করবে। এই ডিসপ্লে হাই রিফ্রেশ রেট ও ব্রাইটনেস অফার করবে। আবার ফটোগ্রাফির জন্য এগুলিতে ভিভো ভি৩ প্লাস ইমেজিং চিপ সহ ট্রিপল রিয়ার ক্যামেরা রয়েছে। প্রো মডেলের সম্পূর্ণ স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন। আর বেস মডেলের স্পেসিফিকেশন এখানে ক্লিক করে জানুন।

Show Full Article
Next Story